Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

বহুল প্রতীক্ষিত বাংলা মুভি “দি স্টোরি অফ সামারা’র ট্রেলার প্রকাশ (ভিডিও) | সোশাল মিডিয়া জুড়ে হাসি-তামাশা আর ঠাট্টা-বিদ্রূপ!!

কি নেই এই মুভিতে? হারকিউলিস, আলিফ লায়লা, গ্রাজ্‌, টারমিনেটর, জার্নি টু দ্যা সেন্টার অফ দ্যা আর্থ থেকে শুরু করে এক্স-মেন, দ্যা এক্সরসিস্ট,রবিনহুড , হ্যারি পটার , এভাটার , প্রিডেটর পর্যন্ত সব কিছুর মিশেল পাওয়া গেল “দি স্টোরি অফ সামারা’র ট্রেলারে । সায়েন্স ফিকশন ,রোমাঞ্চকর, ভৌতিক , প্রেমের গল্প কোন কিছুই বাদ দেয়া হয়নি। তাইতো গতকাল ফেসবুক,টুইটার জুড়ে বয়ে গেল এই ট্রেলার নিয়ে হাসি তামাশার ঝড়। বেশির ভাগ দর্শকই এই ট্রেলার দেখে বিস্মিত হয়েছেন। তাদের মতে ছবিটির পরিচালক এর জন্যই এমনটা হয়েছে। কোন রকমে জুড়ে দেয়া স্পেশাল ইফেকটসের মাত্রাতিরিক্ত ব্যবহার, আনকোরা অভিনেতাদের ওভার দা টপ প্রতিক্রিয়া এই মুভিটির পতনের কারন হতে পারে বলে সাধারন দর্শকরা মনে করছেন। তবে ছবিটির নির্মাতারা আশা করছেন ছবিটি ব্যবসাসফল হবে। 

SEE:  গরম শরীরের এক নারীর বুকের ভেতর থেকে বের হল ৬৫টি সাপ, ৬টা টিকটিকি (ভিডিও)

Leave a Reply