Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ শাকিব খানের উপর অভিমান করে অপু বিশ্বাসের আত্মহত্যার চেষ্টা! (সিনেমা নয় বাস্তব!)

শাকিব খান আর অপু বিশ্বাসের মাঝে চলছে মান অভিমান। বসগিরি থেকে আসলে কি কারনে অপু সরে গেছেন তা বলা যাচ্ছে না স্পষ্ট করে।
যদিও প্রথম প্রথম মনে হচ্ছিল নিজেকে সিনেমার চরিত্রের জন্য ভালোভাবে গোছাতে পারেন নি বলেই, না বলেছেন। কিন্তু অপুর অভিমান বলে দিল ঘটনা আসলেই ভিন্ন। বসগিরি থেকে সরে গিয়ে পুরোপুরি গৃহ বন্দী করে ফেলেছেন নিজেকে।

অপু বিশ্বাস কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন? জেনে নিন ভিডিও থেকেঃ

শাকিবের জন্যই এমনটা করছেন বলে জানা যায় অপুর কাছের মানুষদের কাছ থেকে। আজ বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, এবার শাকিব খানের আচরণে অপু এতটাই কষ্ট পেয়েছেন যে সহজে সেই ধকল সামলে উঠতে পারছেন না। নিজেকে গৃহবন্দী করে ফেলেছেন। কী করবেন ভেবে পাচ্ছেন না। একবার সিদ্ধান্ত নিচ্ছেন প্রবাস জীবন বেছে নেবেন। বিদেশে স্যাটেল হবেন। পরক্ষণে ভাবছেন অভিনয় ছেড়ে ব্যবসা-বাণিজ্য আর সামাজিক কাজ নিয়ে ব্যস্ত থাকবেন।

অপু-বিশ্বাসের-আত্মহত্যা

ফলে দর্শক বুঝতেই পারছেন অপুর মনের অবস্থা। আর এমন একটা মুহূর্তেই রটনা রটল অভিমানের বশবর্তি হয়ে আত্মহত্যার পথ বেছে নিতে চেয়েছিলেন অপু বিশ্বাস। তবে এর সত্যতা নির্ণয় করা না গেলেও অপু বিশ্বাস যদি এভাবে আরও কিছুদিন কাটান তবে এরকম রটনা একের পর এক চলতেই থাকবে।

প্রিয় দর্শক অপু বিশ্বাসের এরকম অভিমানী আচরণ নিয়ে আপনি কি ভাবছেন তা শেয়ার করুন।

SEE:  মাহিয়া মাহির সেক্স স্ক্যান্ডালের ভিডিও ইউটিউবে, সারা দেশে তোলপাড় (ভিডিওসহ)

Leave a Reply