Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শাকিব খানের গুলশানের বাসায় চুপিসারে বিয়ে হয় অপু বিশ্বাসের! (ভিডিওসহ)

অপু বিশ্বাসের স্বামী কে বা কাকে বিয়ে করেছেন অপু তা জানতে চেয়ে এই কয়েকদিনে আমাদের কাছে অসংখ্য ম্যাসেজ এসেছে। শাকিব খান আর অপু বিশ্বাস এর বিয়ের গুজবে এক সময় মুখরিত ছিল সিনেমা পাড়া। তবে সেসব কে বহুবার নিছকই মিডিয়ার মনগড়া কাহিনী বলে উড়িয়ে দিয়েছেন খোদ অপু বিশ্বাসই। বেশ কয়েকবার মিডিয়ার সামনে তিনি শাকিবকে নিয়ে জড়ানো সব খবরকে বানোয়াট বলেছেন। শাকিব খানের বিয়েতে নাচবেন বলেও জানিয়েছিলেন তিনি।

তবে সাম্প্রতিক সময়ে অপুর গোপন অন্তর্ধান আর শাকিব খানের অপুকে এড়িয়ে চলাকে নিয়ে চলছে নানা রটনা। সেসব রটনার পালে হাওয়া পেল এবার বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত এক সংবাদের মাধ্যমে। শাকিব খান এর সাথে নাকি অপু বিশ্বাস এর বিয়েই হয়েছিল! আর এর প্রমান ও রয়েছে অপুর কাছে।

দর্শক ভিডিওতে দেখুন শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের পুরো ঘটনাঃ

গত ১৭ই সেপ্টেম্বর বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত খোঁজ মিলল অপুর, শাকিব খানের গোপন তথ্য ফাঁস শীর্ষক প্রতিবেদনে এমনটিই জানা যায়। এই খবরের সুত্র মতে বাংলা সিনেমার একজন প্রযোজক এর সহায়তায় শাকিব খানের গুলশানের বাসায় বিয়ে হয় শাকিব খান ও অপু বিশ্বাস এর।

মুসলিম রীতিতে বাসায় কাজী নিয়ে এসে বিয়েটা পড়ান হয়। এই বিয়েতে উকিল বাবা ছিলেন শাকিব অপুর কাছের মানুষ সেই প্রযোজক। আর শাকিবের এক চাচাতো ভাই ছিলেন সাক্ষী। অপুর পক্ষে কোনো সাক্ষী ছিল না । বিয়েতে হিন্দু ধর্মাবলম্বী অবন্তী বিশ্বাস অপুর নাম কাবিননামায় ‘অপু ইসলাম খান’ নামে তোলা হয়।

%e0%a6%85%e0%a6%aa%e0%a7%81-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%9c%e0%a7%80%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%80

বিয়ের পর গুলশানে শাকিবের বাসাতেই বেশ সুখেই দিন কাটছিল তাদের। বিয়ের পর অপু অন্য কোনো নায়কের বিপরীতে তেমন একটা অভিনয় করেন নি অপু। তবে অপুর চেয়ে অন্য মেয়েদের প্রতি শাকিবের দুর্বলতা বেড়ে যাওয়ার তাদের সম্পর্ক তিক্ততার দিকে মোড় নিতে শুরু করে। তারপরও অপু চেয়েছিলেন শাকিবকে নিয়ে ঘর করবেন। কিন্তু শাকিব খান কে সব বোঝাতে ব্যর্থ হয়ে হতাশায় জুন মাসে বিদেশে চলে যান অপু।

SEE:  মাহিয়া মাহির বিয়ে'কে কেন ফাজলামি বললেন মিশা সওদাগর? (ভিডিওতে) । Misha Sawdagor Talks about Mahiya Mahi Marriage

আরও জানা যায়, অপু বিশ্বাস এ বছরের শেষ দিকেই দেশে ফিরবেন। এ সময়ের মধ্যে শাকিবের কাছ থেকে কোনো রকম ইতিবাচক সাড়া না পেলে সংবাদ সম্মেলন করে শাকিবের অনেক অজানা তথ্য সবাইকে জানিয়ে দেবেন অপু।

%e0%a6%85%e0%a6%aa%e0%a7%81-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0

তবে এই প্রতিবেদনের পুরো তথ্যই একটি অনির্ভর যোগ্য সুত্র থেকে পাওয়া যাওয়ায় এসব তথ্য আরও যাচাই বাছাই এর চেষ্টা চলছে। আর বর্তমানে শাকিব অপু দুজনই দেশের বাইরে থাকায় ঘটনার সত্যতা নিয়ে সঠিক ভাবে কোন কিছুই বলা যাচ্ছে না।

এখন পর্যন্ত যা রটে তা একটু হলেও বটে এই সুত্র মতে শাকিব অপুর ভক্তরা এই খবর নিয়ে মাতামাতি করছেন বলে জানা যায়।

প্রিয় দর্শক শাকিব অপুর বিয়ের এই খবরকে আপনি কি সত্য মনে করেন নাকি মিডিয়ার গুজব ভাবছেন, তা শেয়ার করুন আমাদের সাথে।

Leave a Reply