Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ব্রেকিং ভিডিওঃ গরম নায়িকা অপু বিশ্বাস এর বিয়ে হতে যাচ্ছে!

২০০৬ সালে কাল সকালে সিনেমার মাধ্যমে ক্যরিয়ার শুরু করা অপু বিশ্বাসের মোট ছবির সংখ্যা নিতান্তই কম নয়। হিট, সুপার হিট, ব্লক বাসটার ছবি দিয়ে এক সময়ে দর্শক মাতানো এই নায়িকা হঠাৎ করেই তিন মাস ধরে নিজেকে রেখেছেন পুরোপুরি যোগাযোগ বিচ্ছিন্ন ভাবে। আর এর ফলে নায়িকা অপু বিশ্বাস কে নিয়ে গুজব আর রটনার কোন শেষ নেই। বিভিন্ন অনলাইন মিডিয়ায় ও পত্র পত্রিকার বিনোদন পেইজে নানা রকম চটকদার খবর প্রকাশিত হচ্ছে অপুর নামে।

ভিডিওতে দেখুন অপুর বিয়ে নিয়ে বিস্তারিতঃ

সম্প্রতি রিলিজ পাওয়া সম্রাট দ্যা কিং ইজ হিয়ার ছবিটি সবার প্রশংসা কুড়ালেও ব্যবসায়িক দিক দিয়ে তেমন ভালো করতে পারে নি। ফলে অনেকেই ধারনা করছেন অপু বিশ্বাস হয়ত বিয়ের দিকেই ঝুঁকতে পারেন। যদিও এটি কতটা সত্যি বা মিথ্যা তা বলা যাচ্ছে না। তবে স্ত্রী হিসেবে রাফ অ্যান্ড টাফ হওয়ার কথা নিজেই স্বীকার করা অপু বিশ্বাস যদি মাহিয়া মাহি সাহারা বা শাবনুরের মত চট করে বিয়ের পিঁড়িতে বসে পড়েন তবে আশ্চর্য হওয়ার কিছু হবে না।

কারন অভিমানী অপু বিশ্বাস নিজেকে সব কিছুর থেকে আড়াল করে, দর্শকদের থেকে নিজেকে যেভাবে দূরে সরিয়ে নিয়েছেন তা কিন্তু বিয়ের দিকেই ইঙ্গিত করে। অনেক নায়িকার বেলাতেই এরকমটা ঘটেছে। আর তাছাড়া লোক মুখে শোনা যাচ্ছে সম্ভ্রান্ত পরিবারের কয়েকজন শিক্ষিত ও সফল পাত্রের ব্যপারে খোঁজ খবর নিচ্ছে অপুর পরিবার। যদিও এর সত্যতা স্বীকার করে নি কেউ। তাও কথায় আছে না যা রটে তা কিছুটা হলেও বটে। আর সেরকমটা ধরে নিলে অপু বিশ্বাস এর বিয়েটা হচ্ছে কবে সেটা আসলেই জানার বিষয়।

SEE:  ভিডিওঃ মাহিয়া মাহি হানিমুনে যেখানে যাচ্ছেন! । Mahiya Mahi Honeymoon Destination

Leave a Reply