ভিডিওঃ সেক্সি নায়িকা পপি এবার দেহ নিয়ে যাচ্ছেন দৌলতদিয়া । পপির নতুন মুভি নিয়ে নাখোশ গরম নায়িকা অমৃতা খান

পপির গোপন ভিডিও

‘দেহ’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন পপি। পপি বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম ফুলবানু। সে গ্রামের সহজ-সরল মেয়ে হওয়ায় বিভিন্নভাবে প্রতারিত হয়। এভাবে একসময় সে পেশাদার পতিতা হতে বাধ্য হয়।’ পরিচালক সালমান হায়দার বলেন, ‘আমি ছবিটি বাস্তবসম্মতভাবে দর্শকদের সামনে তুলে ধরতে চাই। যে কারণে পাড়া-গাঁয়ে কিছুটা এবং বাকিটুকু দৌলতদিয়া পতিতালয়ে শুটিং করব।’

দেহ সিনেমা নিয়ে অনিশ্চয়তার মুখে পড়েছেন নবাগত অভিনেত্রী অমৃতা খান। কেননা এই একই নামের আরেকটি সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী পপি এরই মাঝে চুক্তিবদ্ধ হয়েছেন।  ওই সিনেমার পরিচালক সালমান হায়দার গতকাল মিরপুর মডেল থানায় নাম বিষয়ক জটিলতা নিয়ে একটি সাধারণ ডায়রি করেছেন। এ বিষয়ে অমৃতা বলেন, সালমান হায়দারের পরিচালনায় দেহ নামে একটি সিনেমায় পপি আপু আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন, যা আমার জানা ছিল না। তাহলে হয়তো অন্যভাবে বিষয়টি ভাবা যেত। শুনেছি এটা নিয়ে জিডিও হয়েছে। ফলে ছবির নাম নিয়ে আমি এখন অনিশ্চয়তায় রয়েছি। তবে অন্য নামে হলেও পরিচালক রেজাউর রহমান সবুজ ভাইয়ের সিনেমায় আমি কাজ করব। যেহেতু সিনেমার নাম নিয়েই শুধু সমস্যা। আশা করি দুই পরিচালক এ বিষয়টির সমাধান করবেন। তাহলে শুধু আমি একা নই, পপি আপুও চিন্ত্তামুক্ত হবেন।

চলুন ভিডিওটি থেকে পপির নতুন ছবি দেহ সম্পর্কে জেনে নেই বিস্তারিত

পপির হট ছবি
অমৃতা আরও জানান, বর্তমানে তিনি গেইম এবং অন্তরে অন্তরে সিনেমায় কাজ করছেন। দেহ নিয়ে বিতর্ক শেষ হলেই রেজাউর রহমানের নতুন সিনেমায় কাজ শুরু করবেন অমৃতা।

তিনবার জাতীয় চলচিত্র পুরস্কার প্রাপ্ত গুণী নায়িকা পপি বেশ কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন দেহ নামের একটি সিনেমায়। ছবিটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন সালমান হায়দার। সহসাই শুরু হতে পারে সিনেমার শুটিং এর কাজ। ছবিতে পপির চরিত্রের নাম ফুলবানু। সে গ্রামের সহজ-সরল মেয়ে হওয়ায় বিভিন্নভাবে প্রতারিত হয়। এভাবে একসময় সে পেশাদার পতিতা হতে বাধ্য হয়। যে কারণে ছবির অর্ধেক শুটিং বিভিন্ন পাড়া-গাঁয়ে এবং বাকিটুকু দৌলতদিয়া পতিতালয়ে হবে বলে নির্ভর যোগ্য বিনোদন সাংবাদিকদের কাছ থেকে জানা যায়।

SEE:  পর্দায় চুমু খেতে বা যৌন দৃশ্য করতে পরী মনির কোন সঙ্কোচ নেই।

ওদিকে একই নামের আরেকটি সিনেমায় নবাগত নায়িকা অমৃতা খানও অভিনয় এর জন্য চুক্তি বদ্ধ হয়েছিলেন। সিনেমার পরিচালক সালমান হায়দার মিরপুর থানায় নাম বিষয়ক জটিলতা নিয়ে একটি সাধারণ ডায়রিও করেছিলেন। তবে কিছুদিনের মাঝে সমাধানে আসেন দুই ছবির পরিচালক।

পপির দুধ

পপি ভক্তরা নতুন সিনেমা দেহ নিয়ে খুবই আশাবাদী।পরিচালক ভালো মানের গল্পের সাথে পপির অসাধারণ অভিনয় যুক্ত করে নিশ্চয়ই ভালো ও বাস্তব ধর্মী কিছু পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম হবেন। আর তা হলে পপির এই ছবিও হয়ত গার্মেন্টস কন্যার মত সফলতার মুখ দেখবে নিশ্চিত ভাবে।

popy dudh,popy er dudh,bd actress popy dudh,popy bangla songs,popy hot songs,popy bgrade songs,popy garam masala,popy gorom mosla,popy shakil khan,popy manna riaz,পপি দুধ পাছা,পপির সেক্স ভিডিও,popy moyuri songs,

Leave a Reply