ভিডিওঃ হিল্লোলের সাবেক স্ত্রী মডেল, অভিনেত্রী তিন্নি ২য় বারের মত বিয়ে করলেন

Tinni Boyfriend

Model Tinni Sexy

শুরু থেকে নানা কারণেই আলোচিত মডেল ও অভিনেত্রী তিন্নি। কয়েক বছর আগে ঘটা করে অভিনেতা হিল্লোলের সাথে বিয়ে হয়েছিল তার। পরে অবশ্য একটা সময়ে দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। এর পর থেকে তিন্নি তাঁর মা ও একমাত্র মেয়ে ওয়ারিসাকে নিয়েই ছিলেন। সম্প্রতি ফেসবুকে তার দ্বিতীয় বিয়ের বিষয়টি নিয়ে একটা পোস্ট দিয়েছেন তিন্নি। আর তাতেই শুরু হয়ে গেল গোটা মিডিয়া পাড়ায় আলোচনার ঝড়।  তার নিজস্ব ফেসবুক পেইজে তিনি লেখেন, ‘আই গট ম্যারেড। অ্যান্ড হ্যাপিলি ম্যারেড টু মাই লাভ মিস্টার আদনান হুদা সাদ।

তিনি তার বিবাহিত জীবনের কিছু ছবিও শেয়ার করেন তার ভক্তদের জন্য। সব কিছু ভুলে আবার নতুন করে তিন্নি জীবন শুরু করায় খুশি তার ভক্ত অ শুভাকাঙ্ক্ষীরা। সংসারের পাশাপাশি আবার মডেলিং ও অভিনয় এ তিন্নি নিয়মিত হবেন বলে জানা যায়।

Model Tinni with Husband Adnan Huda Saad

Model Tinni with Husband Adnan Huda Saad

People came Here Searching This

হিল্লোল-নওশীনের অন্তরঙ্গ দৃশ্য,মুখোশ,মুখোশ মানুষ full movie,tinni bangla natok,tinni natok,tinni hot song,tinni song,tinni and hillol divorce,tinni hillol marriage,tinni hillol divorce news,tinni hillol talk show,tinni hillol scandal,hillol and nowshin bed scene,hillol and nowshin mukhosh manush full movie,hillol and nowshin wedding,hillol and nowshin,hillol and nowshin rexposed,নওশিন হিল্লোল,nowshin natok,nowshin sexy,tinni husband,tinni 2nd marriage,
SEE:  শাবনুর প্রথমবারের মত স্বামী অনিক'কে নিয়ে আসলেন দর্শক সম্মুখে (দেখুন ভিডিওতে)

Leave a Reply