Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ মাহিয়া মাহি স্ক্যান্ডাল । ২ শ্বশুরের সমঝোতা! । অপুকে যা বললেন মাহিয়া মাহি

শেষ হল মাহিয়া মাহি বিয়ে পরবর্তী স্ক্যান্ডাল নাটক। মাহিয়া মাহির বক্তব্যই পরিষ্কার করে দিল সব। এতদিন মুখ না খোলায় , মাহিকে জড়িয়ে নানা কলঙ্ক ছড়াল মিডিয়ার আকাশে বাতাসে। কিন্তু কাল দুপুরে শাওন ও মাহির দুই পরিবারের মাঝে সমঝোতার মধ্য দিয়ে সব কিছু ঠিক ঠাক হবে বলে আশা করা যাচ্ছে।

৫ই জুন বেলা তিনটায় মাহিয়া মাহি ও তাঁর স্বামী দাবিদার শাহরিয়ার ইসলাম ওরফে শাওনের পরিবারের সকলের উপস্থিতিতে মাহির উত্তরার ৯ নম্বর সেক্টরের বাসভবনে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা দলিলে স্বাক্ষর করেন মাহির বাবা আবু বকর ও শাহরিয়ারের বাবা নজরুল ইসলাম। সাক্ষী ছিলেন শাহরিয়ারের বড় চাচা আবুল হাশেম ও ছোট চাচা মাহমুদুল হাসান।

২ শ্বশুর মিলে কি সমঝোতা করলেন দেখুন ভিডিওতেঃ

সমঝোতা শর্ত অনুযায়ী, মাহি শাহরিয়ারের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নেবেন। অন্যদিকে শাহরিয়ার জেল থেকে বের হয়ে মাহির বিরুদ্ধে কোনো মামলা করতে পারবেন না এবং মাহির ক্ষতি হয়, এমন কোনো আচরণ করতে পারবেন না বলে সমঝোতায় উল্লেখ করা হয়েছে। মাহিয়া মাহি বিয়ে পরবর্তী স্ক্যান্ডেল প্রসঙ্গে তিনি বলেন শাওন আমার ছোটবেলার বন্ধু। তাঁর দ্বারা আমার এত বড় ক্ষতি সম্ভব নয়। সে কারও ইন্ধনে এমন কাজ করেছে। বিষয়টি নিয়ে তৃতীয় কোনো পক্ষ গভীর যড়যন্ত্রে লিপ্ত। শাওন যেকোনোভাবে এখানে ফেঁসে গেছে। বিষয়টি বোঝার পর আমি সমঝোতা করতে রাজি হয়েছি।

তবে মাহিয়া আর শাওনের গোপন বিয়ের কাবিনটি সত্য কি মিথ্যা বা শাওন ও তার বাবা মায়ের দেয়া আগের নেতিবাচক মন্তব্য গুলো সঠিক কিনা এসব কিছুই জানা যায় নি।

এদিকে মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু ও এই সমঝোতায় খুশি বলে নির্ভর যোগ্য সুত্র থেকে জানা যায়। কারন মাহিয়া মাহির এ ধরনের কেলেঙ্কারি পূর্ণ খবর তাদের পরিবারের ভাবমূর্তি নষ্ট করছে। সেই সাথে অপু ও মাহির সংসারে ভাঙ্গন ধরাতেও এসব যথেষ্ট। তাই ভালোয় ভালোয় সব শেষ হলেই খুশি অপু ও তার পরিবার।

SEE:  মোস্তফা সরয়ার ফারুকীর নো ল্যান্ড’স ম্যান-এ নওয়াজুদ্দিন সিদ্দিিক!

মাহিয়া-মাহি-স্ক্যান্ডাল

প্রিয় দর্শক সিলেটি বউ মাহিয়া মাহির পরিবারের সাথে শাওনের পরিবারের এই সমঝোতার ডিসিশনকে আপনি কোন চোখে দেখছেন তা লিখুন কমেন্ট সেকশনে।

Leave a Reply