Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শাকিব খান অনলাইন নিউজ ও ভিডিও নিয়ে রেগেমেগে অস্থির! (ভিডিওসহ)

শাকিব খান অনলাইন নিউজ নিয়ে চরমবিরক্ত (দেখুন ভিডিওতে)

তারকাদের জরিয়ে প্রতিদিন বের হয় খবর। মিথ্যা সত্য যা ইচ্ছা তাই কোন যাচাই বাছাই ছাড়াই মিডিয়ায় ছড়িয়ে দেয়া হয় বিভিন্নভাবে।

আর এসব খবরকে পুঁজি করে লাভবান হচ্ছে একদল ভুয়া খবর রটনাকারী। এরা এসবকে পুঁজি করে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। আর এসবে ক্ষতিগ্রস্থ হচ্ছে তারকাদের ইমেজ।

দেখুন ভিডিওতে কেমন রেগে গেলেন শাকিব খানঃ

আর এ নিয়ে সোচ্চার হচ্ছে সিনেমার শিল্পিরা। সম্প্রতি এনটিভি বিডি তে দেয়া এক সাক্ষাৎ কারে এসব বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে কিং খান শাকিব খান এর সাথে।

এসময় অনলাইন গণমাধ্যমে দায়িত্বহীন খবর প্রচারের সমালোচনা করে শাকিব বলেন, ‘যারা গঠনমূলক নিউজ করে আমরা তাদের চিনি, তাদের সাথে আমাদের নিয়মিত যোগাযোগ আছে, কিন্তু ইদানিং ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে অনলাইন।

তারা আমাদের কাছ থেকে কোনো কিছু জিজ্ঞেস না করেই আমাদের সম্পর্কে নিউজ করে দেয়।এরা কারা? এসব নিউজ দেখার পর কার কাছে এর প্রতিবাদ জানাব, সেটা খুঁজে পাইনা।কারণ কারা এসব পোর্টাল চালাচ্ছে সেটাইতো জানিনা।

%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ac-%e0%a6%96%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%a8%e0%a6%a4%e0%a7%81%e0%a6%a8-%e0%a6%9b%e0%a6%ac%e0%a6%bf

তারা বিশ্বস্তসূত্র, নির্ভরযোগ্যসূত্র ইত্যাদি বলে প্রায়ই মিথ্যা খবর প্রচার করে যাচ্ছে।আমি একজন শিল্পী হিসেবে ওইসব অনলাইন নিউজ পোর্টালের কর্ণধারদের অনুরোধ করব আপনার প্রতিষ্ঠান কী নিউজ করছে, সেটার তদারকি করুন।

শিল্পীর কাছ থেকে না জেনে তথাকথিত নির্ভরযোগ্য সূত্র দিয়ে খবর প্রকাশ করবেন না।শিল্পীদের সাথে কথা বলে তারপর খবর প্রকাশ করুন।’

প্রিয় দর্শক এসব নিউজ পোর্টাল ও ভুয়া খবর নিয়ে আপনার মতামত শেয়ার করুন আমাদের সাথে।

SEE:  আয়নাবাজি’র নায়িকা নির্বাচিত হয়েছেন জনপ্রিয় সেক্সি উপস্থাপিকা নাবিলা।

Leave a Reply