Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শাবনুরের স্বামী সন্তান নিয়ে নতুন বক্তব্য! । Shabnur about her Husband Anik and Son!

নায়িকা শাবনুর। বরাবরই রহস্যময়ী। ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতেই পছন্দ করেন তিনি। আর এই কারনে স্বামী সন্তান এর ছবি প্রকাশ করতে ও লেগে গেছে বছর দুয়েক। বছরের শুরুতে এক সাক্ষাৎ কারে জানিয়েছিলেন সাধারণ মানুষের মত ঘুরে ফিরে বেড়াতে চান স্বামী সন্তানকে নিয়ে। বাইরে ঘোরার সময় নিজে বোরখা পরলেও স্বামী আর ছেলেকে তো বোরখা পড়িয়ে ঘোরানো যায় না তাই স্বামী সন্তানের ছবিই প্রকাশ করতে চান নি মিডিয়ায়। কারন ছবি প্রকাশ পেয়ে গেলে যে কেউ চিনে ফেলতে পারে তাদের।

শাবনুরের স্বামী ও সন্তান নিয়ে দেখুন বিস্তারিতঃ

তবে গত বছর শাবনুরের ডিভোর্স হয়ে যাচ্ছে, বিয়েই হয় নি এসব খবর বের হওয়ায় অতিষ্ঠ হয়ে পড়েছিলেন তিনি। তাই বাধ্য হয়েই স্বামীকে নিয়ে গিয়েছিলেন মান্না উৎসবে। তবে অন্য তারকাদের মত ঘন ঘন সেলফি আর লোক দেখান আহ্লাদ দেখাতে নারাজ শাবনুর। নির্ভর যোগ্য সুত্রে জানা যায় পরিবার নিয়ে বেশ ভালো আছেন তিনি।

যদিও ওজন নিয়ে চিন্তিত, তাও মোটের উপর খারাপ নেই। একারনেই শাবনুর চাচ্ছেন না কোন ঝামেলায় জড়াতে। স্বামী সন্তানকে নিয়ে বার বার মিডিয়ার সামনেও আসার ইচ্ছা নেই তার। শাবনুরের সুখের সংসারে কারও নজর লাগুক এরকমটা ভাবতেই পারেন না তিনি। শাবনুর সিনেমার লক্ষী মেয়ের মত ঘর সংসারকে বেশ প্রাধান্য দিচ্ছেন আর তাই একটু আড়ালেই রাখছেন নিজের পরিবারকে।

শাবনুরের-স্বামী

আজকাল কার বিয়ে ভাঙ্গার যুগে শাবনুরের স্বামী সন্তান ও সংসারের প্রতি এই ভালোবাসা টিকে থাকুক চিরকাল সেই কামনায় এখানেই ইতি টানছি।

SEE:  ব্রেকিং ভিডিওঃ জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ শুটিং স্পটে মারাত্মক হার্ট অ্যাটাকের পর হাসপাতালে, অস্ত্রোপচার চলছে । হার্টে রিং পরানো হয়েছে

Leave a Reply