Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ শাকিব খান এবং অপু বিশ্বাস এর হট মুভি রাজা ৪২০ । জেনে নিন দর্শকদের অভিমত এবং বক্সঅফিস ফলাফল

raja 420 bangla movie review

২০১৫ তে কত শত নতুন মুখের ভিড়েও সবচেয়ে হিট ছিল শাকিব খান আর অপু বিশ্বাস এর জুটি। শাকিব অপুর লাভ ম্যারেজ ২০১৫ এর সব থেকে ব্যবসা সফল ছবি। এ বছর ও মুক্তি পাওয়ার লাইনে আছে এই জুটিরই কয়েকটি ভালো মানের সিনেমা। আর সেই শুরুটা হতে যাচ্ছে রাজা ৪২০ দিয়ে। রোমান্টিক কমেডি ধাঁচের এই সিনেমার গান আর ট্রেইলার মুক্তির সাথেই সাথেই পেয়েছে সর্ব স্তরের দর্শকদের গ্রহণ যোগ্যতা। সিনেমাটি ৫ই ফেব্রুয়ারি দেশের অনেকগুলি সিনেমা হলে এক যোগে মুক্তি পেয়েছে। তবে প্রত্যাশিত ফলাফল করতে পারে নি।

নিচের ভিডিওটি থেকে জেনে নিন রাজা ৪২০ এর বক্সঅফিস পরিনতিঃ

গান, কমেডি, কেমেস্ট্রি সব মিলিয়ে মোটের উপর ভালো মানের একটি সিনেমা হলেও সেরকম ভাবে দর্শক টানতে পারে নি । ঢাকা ও তার আশে পাশের এলাকার দর্শকদের সাথে কথা বলে জানা যায় তারা নতুন কিছু চান শাকিব খানের কাছ থেকে। আর সেই প্রত্যাশা অতটা পুরন করতে পারে নি রাজা ৪২০। কয়েকটি দৈনিক পত্রিকা অলরেডি ফ্লপের তকমা দিলেও কিছু কিছু মফস্বের হল মালিকরা বলছেন আশার কথা। এ বছর শাকিব খানের কয়েকটি বিগ বাজেটের ছবি মুক্তি পেতে যাচ্ছে। হয়ত সেই ছবি গুলো সফলতার মুখ দেখবে কিন্তু রাজা ৪২০ এর গায়ে ব্যর্থতার তকমাটা বোধ হয় খোদ শাকিব ভক্তরাও আটকাতে পারলেন না।

 

raja 420 bangla movie

SEE:  হট মাহিয়া মাহি ছেড়ে দিচ্ছেন অভিনয়! করলেও বছরে ১টি । Mahiya Mahi Talks about Leaving Dhallywood!

Leave a Reply