Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

চাঞ্চল্যকর ভিডিওঃ পেটের ভেতর থেকে আস্ত ইঁদুর টেনে বের করা হল!

ফুটবলের ভক্ত কার্লোস পাদানা বহুদিন ধরেই বলে আসছিলেন তার পেটে মাঝে মাঝেই ব্যাথা করে উঠে। পেট খারাপ হয়েছে বলে কার্লোসের পরিবার ব্যাথার অভিযোগ হাওয়ায় উড়িয়ে দিলেও কার্লোস অসম্ভব ব্যাথা সহ্য করতে না পেরে শরণাপন্ন হয় স্থানীয় ডাক্তারের কাছে। আর তাতেই উঠে আসে অসম্ভব এক তথ্য। ডাক্তার জানালেন ইঁদুর বাসা বেধেছে কার্লোসের পেটে!

বিশ্ববাসী ডাক্তারের এই নির্ণয় বিশ্বাস করবে না জেনে, ডাক্তারমশাই সিদ্ধান্ত নেন ক্যামেরার সামনে অস্ত্রোপচার করবেন। আর এভাবেই বিশ্বের ৭০০ কোটি মানুষ সাক্ষী হল এক অভূতপূর্ব ঘটনার। আর তা হল মানুষের পেটে আস্ত ইদুরের বসবাস!

এখনও বিশ্বাসযোগ্য না হলেও দক্ষিন আমেরিকার ফুটবল পাগল দেশ ব্রাজিলের ছোট্ট একটি গ্রামে তাই ঘটেছে। আর কথা না বাড়িয়ে চলুন দেখে আসি ভিডিওটিঃ

https://www.youtube.com/watch?t=88&v=N5yIE6y5lRM

ভিডিওটিতে দেখা যায় ডাক্তার সাহেব কার্লোস পাদানার নাভির ফুটো দিয়ে হাত ঢুকিয়ে নিয়ে আসছেন একটি হৃষ্টপুষ্ট ইঁদুর! উপস্থিত কয়েকজন এসময় চিৎকার দিয়ে তা জানান দিচ্ছিল।

অবিশ্বাস্য এই ভিডিওটি ইংলিশ নিউজ পেপার ডেইলি স্টারে প্রকাশের সাথে সাথে মানুষের হিড়িক পরে ভিডিওটি অবলোকন করার জন্য। ভিডিওটি দেখার পর আরানা কমেন্ট করেন “এটা অসত্য”। আরেকটি কমেন্টে লয়ানা পি লেখেন “এটা দেখার পর আমার রাতের ঘুম হারাম হয়ে গেছে”।

তবে যে যাই বলুক, এটা নিঃসন্দেহে বলা যায় যে, আজকের খাবার অনেকেই খেতে পারবো না।

SEE:  Watch: রাত্রির যাত্রীতে নাইলা নায়েম। Naila Nayem's new Movie Ratrir Jatri | Video

Leave a Reply