Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মেয়েদের কেমন লাগে পুরুষের বীর্য খেতে? । স্বাস্থ্য বার্তা (ভিডিওসহ)

সম্প্রতি এক গবেষণায় দেখা গেছে, ৯০ শতাংশ মেয়ে তাদের পুরুষ সঙ্গীর বীর্য খেতে বা জিহবায় স্বাদ নিতে চায় কিন্তু লজ্জার কারনে বলতে পারেনা। আর এ কারনেই হয়তবা আমাদের অনেক মেয়ে বন্ধু মেইল করে জানতে চেয়েছেন এর উত্তর। মেয়েরা ওরাল সেক্স বা সেক্স করার সময় অনেক সময় মুখে বা জিহবায় বীর্যের স্বাদ লেগে যায় যা খেতে লাগে সামান্য লবনাক্ত এবং উষ্ণ। তবে অনেক মেয়েই যে মিষ্টি গন্ধের কথা আমাদের জানিয়েছেন তার কারন হতে পারে বীর্যে চিনির উপস্থিতি।

আর বাকিটা নির্ভর করে জিহবার কোন অংশে বীর্য লেগেছে তার উপর। তাই যেসব মেয়েরা বীর্য টেস্ট করতে চান না তারা চেষ্টা করে দেখতে পারেন জিহবার বিভিন্ন অংশে নিয়ে যার ফলে আপনি বুঝতে পারবেন আসলে বীর্য খেতে কেমন লাগে।

আবার অনেকে জানিয়েছেন বীর্য খেতে লাগে শুদ্ধিকারকের মতন। তবে এটার কারন হতে পারে বীর্যের ব্লিচিং পাউডার বা ক্লরিনময় গন্ধ যা অনেক সময় পাওয়া যায়। তাই পুরুষদের নজর দিতে নিজেদের খাবারের উপর যা তার বীর্যের টেস্ট পরিবর্তন করতে সাহায্য করবে।

SEE:  মেয়েদের গোপন সমস্যা ও সমাধান । অনিয়মিত মাসিক।

3 Comments

  1. hridoy September 14, 2015
    • admin September 16, 2015
  2. Tanu February 10, 2016

Leave a Reply