Serial Kisser ইমরান হাশমির খপ্পরে বাংলাদেশের নুসরাত ফারিয়া! (ভিডিও)

দ্য উইটনেস’ নামের থ্রিলার ঘরানার বলিউডের ছবিতে জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির সঙ্গে নায়িকা হয়ে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। ‘আশিকী’ ছবির সেটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফের নজরে পড়েন নুসরাত। সে সময় নুসরাতের স্ক্রিন টেস্ট নেওয়া হয়। এবং তিনি হিন্দি ভাষায় সংলাপ বলতে পারবেন কিনা তাও পরীক্ষা করে দেখেন কাস্টিং ডিরেক্টর।

‘গাওয়াহ-দ্য উইটনেস’ ছবিটি পরিচালনা করবেন বিষ্ণু দত্ত। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া থেকে পাওয়া তথ্য মতে ইমরান হাশমি ছাড়াও সেখানে বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকী অভিনয় করবেন। ছবিতে বলিউডের ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ছবিটির কাজ খুব সম্ভবত আগামী নভেম্বরে শুরু হবে। দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে। এতে অপর নায়িকা হিসেবে থাকছেন বোঝেনা সে বোঝেনা খ্যাত কলকাতার অভিনেত্রী পায়েল সরকার। ছবিটি টালিউড এবং বলিউডের যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

পূর্বে বাংলাদেশের ববিতা গেহরি চোট, শাবানা বিরোধ , রজিনা অন্যায় অবিচার ছবিতে উর্দু ও হিন্দি ভাষায় অভিনয় করেছিলেন। সে সময় এই সবগুলো মুভিই সাড়া জাগিয়েছিল দর্শকদের মাঝে। ফারিয়ার সিনেমাটিও ভালো করবে বলে ফারিয়া ভক্তরা আশা করছেন।

SEE:  হ্যাপি স্বামীকে জানালার দিকে ফিরিয়ে ছবি দিলেন। শুনুন হ্যাপির বিয়ে নিয়ে বক্তব্য।

Leave a Reply