Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

সাবধান বাংলাদেশের পুরুষঃ দেখুন কিভাবে যৌন নিপীড়নের দোহাই দিয়ে পুরুষের সর্বস্ব ছিনিয়ে নিচ্ছে নারী দুষ্কৃতিকারীরা । ছবি দেখে চিনে রাখুন

গতকাল বিকেল ৫.৩০ মিনিটে শিশুমেলার (শ্যামলী) সামনে দিয়ে আসার সময় এক বিশাল জটলা দেখা গেল। চার জন পড়ন্ত বয়সের মহিলা একজন অফিস ফেরত এক ভদ্র যুবককে বাসের ভেতর থেকে টেনে হিঁচড়ে নামাচ্ছে আর বলছে ছেলেটি নাকি এদের দলের এক মহিলার সাথে অশোভন আচরন

7-min

করেছে এবং কুপ্রস্তাব দিয়েছে। মহিলা গুলি ইভটিজিং বলে চিৎকার করে লোক জনের দৃষ্টি আকর্ষণ চেষ্টা করছে এবং ভদ্রলোকটির শার্টের কলার ধরে অনবরত মেরেই যাচ্ছে। ছেলেটি বারবার চিৎকার করে নিজেকে নির্দোষ বলছে।

6-min

ছবি তোলার ফাকে মহিলাগুলির আচার আচরন সন্দেহজনক অনুভুত হয়। তাদের পরিচয় জিজ্ঞেস করা মাত্রই তারা তাদের কতিপয় রাজনৈতিক দলের নেতাকর্মী বলে পরিচয় দেয়, এতে সমবেত জন সাধারনকে পুলিশ ডেকে ছেলে এবং মেয়ে উভয় পক্ষকে থানায় নিয়ে যাবার কথা বলাতেই মহিলা গুলি চোখের পলকেই কেটে পড়ে।

8-min

মহিলাগুলিকে পালাতে দেখে উপস্থিত জনসাধারনের আর বুঝতে বাকি থাকে না যে, এরা একটি নতুন চক্র। সহজ সরল ভদ্রলোক দেখে তাকে নাজেহাল করে দু’পাইস কামিয়ে নেবার এক নতুন ফন্দি।তাই খারাপ.কম পুরুষসমাজ কে সাবধানে চলাচল করার অনুরোধ জানাচ্ছে।

SEE:  অস্ট্রেলিয়ার ফ্রেন্ডলি মেয়েরা চাইলে আপনাকে ধরতে দেবে নিজের স্তন

Leave a Reply