মডেল প্রিয়তি’র একটি খোলামেলা ছবির দাম ২ লাখ টাকা!

Maksuda Akhter Prioty

বাংলাদেশি বংশোদ্ভূত আয়ারল্যান্ডপ্রবাসী মডেল ও অভিনেত্রী প্রিয়তি এর একটি ফটোগ্রাফের দাম দুই হাজার ইউরো ধরা হয়েছে! বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় দুই লাখ টাকা। কিন্তু কেন এই দাম? চলুন জেনে নেই…

প্রিয়তি জানিয়েছেন, তাঁর ছবি বিক্রির পুরো অর্থই আয়ারল্যান্ডের বন্যাদুর্গতদের ঘর নির্মাণের জন্য দেওয়া হবে। প্রিয়তির ছবিটি প্রকাশ করবে আয়ারল্যান্ডের জনপ্রিয় ম্যাগাজিন ‘অনডাইন’। প্রিয়তির ছবির মূল্য বাবদ এ অর্থও দিচ্ছে ‘অনডাইন’ ম্যাগাজিন। আর এ কারনেই শর্ত জুড়ে দেয়া হয়েছে ছবি মুক্তি পাবে শুধুমাত্র তাদের পত্রিকাতেই।

Maksuda Akhter Prioty ireland

এ বিষয়ে প্রিয়তি জানান, “শুধু আমি একা নই, বিশ্বের নয়টি দেশের নয়জন টপ মডেল তাঁদের নিজ নিজ দেশের জনপ্রিয় ম্যাগাজিনগুলোর সঙ্গে এই কাজটি করছেন। তাঁদের ছবি বাবদ পাওয়া সব অর্থ ব্যয় করা হবে বন্যাদুর্গত ৩০টি পরিবারের ঘর নির্মাণের কাজে”

miss ireland 2014 prioti

ছবি আয়ারল্যান্ডে তোলা হয়েছে যে কারনে ছবির মডেলরাও পড়েছেন আঁটসাঁট পোশাক। ছবির পোশাক সম্বন্ধে সম্পর্কে প্রিয়তি বলেন, ‘সব মডেলের ছবিই একটু খোলামেলা, যা এ দেশের সংস্কৃতির সঙ্গে মানানসই। আমার একটা ছোট্ট কাজের মাধ্যমে যদি মানুষের উপকার হয়, তাহলে আমি কেন তা করব না।”

২০১৪ সালে মিস আয়ারল্যান্ড-২০১৪ খেতাব প্রাপ্ত প্রিয়তি প্রায় ১৫ বছর ধরে আয়ারল্যান্ডে আছেন ।

Maksuda Akhter Prioty photos

SEE:  ছোটলোক বলে বাংলাদেশিদের গালি দিলেন কলকাতার ফসিলের জনপ্রিয় ভোকাল রূপম ইসলাম।

Leave a Reply