Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

নুসরাত ফারিয়ার তোর আশিকি নিয়ে অশ্লীলতার অভিযোগে দেশজুড়ে তোলপাড় । ব্যান করার দাবী

মাত্র দুই বছর আগে উপস্থাপনা থেকে শুরু হয়েছিল নুসরাত ফারিয়ার ক্যারিয়ার। আর অতি অল্প সময়েই তিনি নজর কারেন গোটা বাংলাদেশী মিডিয়ার। ধীরে ধীরে মডেলিং, টিভিসি, নাটক আর সব শেষে নাম লেখালেন বড় পর্দায়। জাজের প্রেমী ও প্রেমী সিনেমায় কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে চুক্তি বদ্ধ হলেন ফারিয়া। কিন্তু ঝামেলা লাগল সিনেমার নাম নিয়ে। কিছুদিন এর মাঝে প্রেমী ও প্রেমী হয়ে গেল আশিকি। ওয়েলসে শুটিং এর সময় নুসরাত ফারিয়ার সাথে ছিলেন মৌসুমি সহ পুরো টিম। সবাই বেশ আনন্দ নিয়েই শুটিং এর সময়টা উপভোগ করেছে বলে জানা যায়। সম্প্রতি “তোর আশিকি” নামে একটি গান মুক্তি পেয়েছে। গানটিতে নুসরাত ফারিয়ার এক্সপ্রেশন, নাচ নিয়ে বর্তমানে অনলাইনে চলছে নানা আলোচনা সমালোচনা। ফারিয়া জানালেন “কিছু কিছু খারাপ মন্তব্য যে আছে তা অস্বীকার করব না। তবে আমি পজিটিভ দিকটাই বেশী দেখতে পাচ্ছি।”
ফারিয়ার মত জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। অবশ্য সিনেমা রিলিজ হওয়ার পরই বোঝা যাবে তাঁদের আশাবাদ কতটা সফলতার মুখ দেখতে পাবে।
চলুন দেখে আসি নুসরাত ফারিয়ার তোর আশিকি নিয়ে একটি ভিডিওঃ

SEE:  বাংলাদেশী আইটেম গার্ল সিন্ডি রোলিং এর কিছু মাথা নষ্ট করা ছবি

Leave a Reply