Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

বিশালবক্ষা নবাগতা দুই নায়িকার সাথে নিরবের গেম ২ আসছে

গেম ২ হেলেন ও লাবণ্য

দুই নবাগতা নায়িকা হেলেন ও লাবণ্য কে সাথে নিয়ে আসছে মডেল ও চিত্রনায়ক নিরবের গেম ২। কয়েকদিন আগে এই দুজন নায়িকার সাথেই হয়ে গেল তাঁর ফটোসেশন। আগামী ১ ফেব্রুয়ারি শুরু হচ্ছে মডেল ও চিত্রনায়ক নিরবের সিকুয়াল ‘গেম-২’-এর শুটিং। এর আগে ‘গেম’ ছবিটি যৌথভাবে নির্মিত হলেও এবার অনিক খান এককভাবে ‘গেম-২’ নির্মাণ করছেন। গেম ২ ছবির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

গেম ২ লাবণ্য

গত বছরের শুরুতেই মুক্তি পায় ‘গেম’ ছবিটি। সফলতার পরপরই পরিচালক রয়েল খান সিদ্ধান্ত নেন, ছবিটি সিকুয়াল করার। তবে এই ছবির গল্পের সঙ্গে আগের ছবির কোনো মিল থাকবে না বলে জানিয়েছেন নায়ক নিরব।

গেম ২ হেলেন

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে চিত্রধারণ করা হবে। ছবির সংগীত পরিচালনা করছেন আরফিন রুমী ও বেলাল খান। এ বছরই মুক্তির কথা রয়েছে ছবিটির। এর আগে গত বছরের ২ জানুয়ারি মুক্তি পেয়েছিল ‘গেম’ ছবিটি। সেখানে নিরবের বিপরীতে নায়িকা হিসেবে অভিষেক হয়েছিল অমৃতার।

গেম ২ নিরব

SEE:  Bangladeshi Actress Barsha's Sexy Photos

Leave a Reply