Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ অপু বিশ্বাস শাকিব খান এর সবগুলো কেলেংকারি দেখুন!

অপু বিশ্বাস শাকিব খান এর কেচ্ছা কাহিনী

শাকিব খান তার অভিনয় জীবনের শুরুর দিকে শাবনুর, পূর্ণিমা, ময়ূরী, মুনমুন, কেয়া, সাহারা এদের সাথে অভিনয় করলেও তার সাথে জুটি বেঁধে সর্বাধিক অভিনয় করেন অপু বিশ্বাস।

কোটি টাকার কাবিন ছায়াছবিতে তিনি প্রথম অপু বিশ্বাসের সাথে অভিনয় করেন।

আর এর পর থেকে একের পর এক সিনেমায় অভিনয় করতে থাকেন এই জুটি। শাকিব খানের সিনেমা মানেই নায়িকা অপু বিশ্বাস, এরকম একটা ধারণা গেঁথে গিয়েছিল দর্শকদের মাঝে।

আর হবেই বা না কেন এই জুটি পায় এক শ এর কাছাকাছি সিনেমায় একত্রে কাজ করেছেন। একারনে তাদের ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলের শেষ নেই কারও।

বহুবার শাকিব ও অপুকে নিয়ে নানা স্ক্যান্ডেলের খবর মিডিয়ায় রটেছে।

শাকিব খান ও অপু বিশ্বাসের সব রগরগে কেলেংকারি দেখুন নিচের ভিডিওতেঃ

এর মধ্যে উল্লেখ যোগ্য হল-

শাকিব অপুর গোপন বিয়ের খবর ফাঁস।

শাকিব অপুর অশ্লীল ভিডিও ফাঁস।

শাকিব খানের জন্য প্রবাসী পাত্রকে ফিরিয়ে দিলেন অপু বিশ্বাস।

SEE:  হিন্দু পণ্ডিতের সাথে সুন্দরী মেয়েদের গরম সেক্স (১৮+ ভিডিও সহ)

শাকিব খানের সন্তানের মা হতে যাচ্ছেন অপু বিশ্বাস।

বিদেশে গিয়ে গোপনে অপু বিশ্বাসের গর্ভপাত।

শাকিব খানের জন্য অপুর আত্মহত্যার চেষ্টা।

%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ac-%e0%a6%96%e0%a6%be%e0%a6%a8-scandal

শাকিব খানের জন্য ধর্ম বদলালেন অপু বিশ্বাস।

এবং সর্বশেষ প্রকাশিত মুসলিম রীতিতে গুলশানের বাসায় শাকিব খানকে বিয়ে করেছেন অপু বিশ্বাস |

যদিও তা সত্যি না বানোয়াট তা বলা না গেলেও এটুকু বোঝা যাচ্ছে, যেখানে শাকিব খান নিজের ক্যরিয়ার নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সেখানে অপু বিশ্বাস পরে আছেন মান অভিমান এর কেচ্ছা কাহিনী নিয়ে।

SEE:  হ্যাপির চোখ ধাঁধানো রূপ। Bangladeshi model Happy's Exclusive Photos and biography.

তবে স্ক্যান্ডেল যতই বের হোক একথা সত্যি শাকিব অপু জুটির ভক্তের সংখ্যা এখনও অনেক। এরা আবারও বড় পর্দায় শাকিব অপুকে দেখতে চায়।

অনেকে ব্যক্তিগত জীবনেও শাকিব অপুকে একত্রে দেখতে চায় কিন্তু এভাবে লুকোচুরি ও স্ক্যান্ডেলের মাধ্যমে নয়, স্বচ্ছতা ও শুভ্রতার মাঝে যে কোন বিষয় ভক্তদের সামনে এলেই বরঞ্চ গ্রহনযোগ্যতা বেশী হবে।

%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ac-%e0%a6%96%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%85%e0%a6%aa%e0%a7%81-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8

প্রিয় দর্শক শাকিব অপু জুটিকে কি আপনি আবারও বড় পর্দায় দেখতে চান? যদি এই জুটি আপনার পছন্দের হয়ে থাকে তবে অবশ্যই আপনার মতামত শেয়ার করুন আমাদের সাথে। সেই সাথে শাকিব অপুর স্ক্যান্ডেল গুলোকে আপনি সত্যি মনে করেন কিনা তা লিখুন কমেন্ট সেকশনে।

Leave a Reply