ভিডিওঃ অপু বিশ্বাস শুধু একজন মানুষের জন্যই বেঁচে আছেন! শেষ পর্যন্ত মুখ খুললেন অপু!

ইদানীং ফেসবুকে বেশ সরব হয়ে উঠেছেন অপু বিশ্বাস। অপু বিশ্বাস শুধু ফেসবুক নয় বিভিন্ন সোশ্যাল মাধ্যমে নিজের কয়েকটি ছবি ও শেয়ার দিয়েছেন।

অপু বিশ্বাস এর ফেসবুকটি অপু বিশ্বাস নিজে না চালালেও তার অনুমতি ছাড়া কিছুই হয় না। আর এ কারনেই দানা বাঁধছে নানা প্রশ্নের।

কয়েকদিন ধরেই অপু বিশ্বাস এর ফেসবুকটিতে দেয়া হচ্ছে বেশ কিছু স্ট্যাটাস। আর সেসবের মাঝে দেখা যাচ্ছে কেমন রহস্যময় কথা বার্তা।

দর্শক ভিডিওতে দেখুন যে মানুষের কারনে বেঁচে আছেন অপু বিশ্বাসঃ

সর্ব শেষ অপুর স্ট্যাটাসটিতে লেখা হয় তবু আমি তোর কারনে বেঁচে আছি। আর এতে জুড়ে দেয়া হয় অপু বিশ্বাসের বিয়ের সাজের একটি ছবি। তবে কার কারনে বেঁচে আছেন অপু বিশ্বাস? কে সেই ব্যক্তি।

হতে পারে শাকিব খানকে উদ্দেশ্য করেই এসব লেখালেখি। হতে পারে নিছকই ভাবুক হয়ে উঠেছেন অপু বিশ্বাস। আবার এসবের কিছুই জানেন না অপু বিশ্বাস এমনটিও হতে পারে।

উল্লেখ্য গত ছ মাস যাবত লা পাত্তা অপু বিশ্বাসকে নিয়ে মিডিয়ায় চলছে নানা কানাকানি। এমনকি থানায় অপুর নামে জি ডি ও করতে চাচ্ছেন পরিচালকরা।

আগামী জানুয়ারিতে অপুর ফেরার একটা বড় সর গুঞ্জন আছে মিডিয়ায়। তবে এটি কতটুকু সত্য তা এখনও কনফার্ম ভাবে বলা যাচ্ছে না।

SEE:  (ভিডিও) নাসির হোসেনের বোনের ছবি নিয়ে বাজে মন্তব্যের পর এবার হজের পর তাহসান কে নিয়ে বাজে মন্তব্য । Singer Actor Tahsan Khan abused in Facebook after Hajj

Leave a Reply