ভিডিওঃ নায়ক বাপ্পি চৌধুরীর ভুল উচ্চারনের সংলাপ নিয়ে তুলকালাম । মামলা করলেন বাপ্পি!

ঢালিউডে শাকিব খানের পাশাপাশি যে কয়জন নায়ক প্রযোজকের লগ্নিক্রিত টাকা কিছুটা হলেও উঠিয়ে আনতে পারেন তাদের মধ্যে নায়ক বাপ্পি চৌধুরী একজন।

যদিও শহুরে দর্শকদের একটা বিশাল অংশ বাপ্পিকে নায়ক মানতেই নারাজ। তবে এসব কিছু নয় এবার বাপ্পি খবরে এসেছেন অন্য কারনে।

নিজের সাথে করা কন্ট্রাক্ট ভঙ্গের দায়ে পরিচালক অনন্য মামুন ও প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের বিরুদ্ধে মামলা করেছেন বাপ্পী চৌধুরী। আর এই খবর নিয়ে ঢালিউডে তোলপাড় শুরু হয়ে গেছে।

দর্শক ভিডিওতে দেখুন নায়ক বাপ্পি চৌধুরীর ভুল উচ্চারন ও তারপর পরিচালক নায়কের মামলাঃ

খবর নিয়ে জানা যায় বাপ্পি তাঁর সদ্য শুটিং শেষ করা নতুন চলচ্চিত্র আমি তোমার হতে চাই–এর পরিচালক অনন্য মামুন ও প্রযোজক লাইভ টেকনোলজিসের বিরুদ্ধে গত সোমবার ঢাকার জজকোর্টে মামলা করেছেন।

মজার বিষয় হচ্ছে এই মামলায় আসামি করা হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র ডেভেলপমেন্ট করপোরেশনকেও (বিএফডিসি)।

মামলার আরজি ঘেঁটে দেখা যায়, বাপ্পি অনন্য মামুন পরিচালিত আমি তোমার হতে চাইতে থেকে তাঁকে বাদ দিয়ে অন্য একজনকে দিয়ে ডাবিং করানোর অপরাধে মামলাটি করেছেন। এতে আরও বলা হয়েছে এই ধরনের কাজ তাঁর ক্যারিয়ারের জন্য ক্ষতিকর।

এই বিষয়ে যোগাযোগ করা হলে বাপ্পী মামলার সত্যতা স্বীকার করেন।

তিনি অনেকবার মানা করা সত্ত্বেও তাঁর কথা ও চুক্তি অমান্য করে অনন্য মামুন ও প্রযোজক এই কাজ করেছেন বলে অভিযোগ করেন।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের পরিচালক তামজীদ আলম এর সাথে যোগাযোগ করলে তিনি আদালত থেকে নোটিশ পেয়েছেন বলে উল্লেখ করেন।

অন্যদিকে বর্তমানে ভারতে অবস্থানকৃত ছবিটির পরিচালক অনন্য মামুন সেন্সর হয়ে যাওয়ায় ছবিতে আর কোন পরিবর্তনের সুযোগ নেই বলে জানান।

আর ভুল উচ্চারণে কোন নায়কের কণ্ঠ তিনি তাঁর ছবিতে রাখবেন না বলে উল্লেখ করেন।

এদিকে বাপ্পী দাবি করেছেন, ছবিটির ডাবিং তাঁরই করার কথা, এ-সংক্রান্ত সব চুক্তিপত্র তাঁর কাছে রয়েছে। যা প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালক ভঙ্গ করেছেন।

অবশ্য এরই মধ্যে সিনেমার চুক্তি অনুযায়ী সম্মানী বুঝে পেয়েছেন এই অভিনেতা।

তবে এর আগে আরও অনেক ছবিতেই নিজের ভুল উচ্চারন ও ভাষাগত দোষের কারনে বাপ্পির কণ্ঠ অন্যের ভয়েস দিয়ে ডাবিং করানো হয়েছে।

কিন্তু এই ছবি নিয়ে কেন বাপ্পি এত মাতামাতি করছেন তাই নিয়ে চলচ্চিত্র অঙ্গনে শুরু হয়ে গেছে কানাকানি।

দর্শক খুড়িয়ে খুড়িয়ে চলা বাংলাদেশের চলচ্চিত্র কিছুদিন পর পরই একে অন্যের সাথে দ্বন্দ্বের খবরে মেতে থাকে অথচ এই সময়ে সবার উচিৎ এক হয়ে কাজ করে এই শিল্পটিকে এগিয়ে নিয়ে যাওয়া।

আপনারা কি ভাবছেন? বাপ্পি না অনন্য মামুন? কাকেই বা দোষ দেয়া যায় সবচেয়ে বেশি জানান নিচের কমেন্ট সেকশনে।

PEOPLE CAME HERE SEARCHING

SEE:  ময়ূরী, পলি, পপি'র সময়ের অশ্লীলতা রয়ে গেছে আজও । পোস্টার থেকে শুরু করে সিনেমার দৃশ্য

bappy new movie 2016, bappy new movie 2016 bangla, bappy chowdhury, bappy movie, bappy new movie, bappy bangla movie, bappy and mim new movie song, bappy and mahi full movie, ami tomar hote chai movie, ami tomar hote chai bangla movie, বাপ্পি মুভি, বাপ্পি ছবি, বাপ্পি গান, বাপ্পি নতুন ছবি, বাপ্পির নতুন ছবি,বাপ্পির নতুন মুভি,বাপ্পির নতুন গান, বাপ্পির নতুন ছবি ২০১৬, bappy new movie 2016,bappy new movie 2016 bangla,bappy chowdhury,bappy movie,bappy new movie,bappy bangla movie,bappy and mim new movie song,bappy and mahi full movie,ami tomar hote chai movie,ami tomar hote chai bangla movie,বাপ্পি মুভি,বাপ্পি ছবি,বাপ্পি গান,বাপ্পি নতুন ছবি,বাপ্পির নতুন ছবি,বাপ্পির নতুন মুভি,বাপ্পির নতুন গান,বাপ্পির নতুন ছবি ২০১৬,bappy chowdhury new movie,bappy chowdhury song,bappy chowdhury hot,bappy chowdhury latest news

Leave a Reply