Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

নুসরাত ফারিয়া, অঙ্কুশ এর প্রেমি ও প্রেমি নিয়ে বিরাট কেলেঙ্কারি!

নুসরাত ফারিয়া ও অঙ্কুশ অভিনীত প্রেমি ও প্রেমি’র শুটিং চলছে মাসখানিক ধরে। এরই মধ্যে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি লাইমলাইটে চলে এসেছে। তবে ছবি সম্পর্কে আরও তথ্য সন্ধান করতে গিয়ে কেঁচো বেরিয়ে আসলো! জানা গেল যৌথ প্রযোজনার নামে আসলে কি হচ্ছে!

1-min

অনুসন্ধানে জানা গেল কলকাতার এসকে মুভিজের ব্যানারে নুসরাত ফারিয়া ও অঙ্কুশকে নিয়ে অশোক পাতি নির্মাণ করছেন প্রেমি ও প্রেমি আবার ঢাকার জাজ মাল্টিমিডিয়া বলছে ছবিটি তৈরি হচ্ছে তাদের ব্যানারে!

4-min

এখন পর্যন্ত ছবির বেশির ভাগ শুটিং ওয়েলসের কার্ডিফে। অথচ সেখানে খোঁজ জানা গেল প্রেমি ও প্রেমি নামে কোন মুভির শুটিং এখন পর্যন্ত সেখানে হয়নি! খটকা লাগছেতো? আসল ঘটনা হচ্ছে প্রেমি ও প্রেমি ওয়েলসে গিয়ে নাম পরিবর্তন করে হয়েছে আশিকি, এমনকি টলিউড/ঢালিউড বর্জন করে হয়ে গেছে বলিউডের মুভি! যারা পরে বিশ্বাস করতে পাচ্ছেন না তারা দৈনিক ওয়েলসে’র প্রতিবেদনটি দেখতে পারেনঃ

http://www.walesonline.co.uk/news/wales-news/bollywood-glamour-comes-cardiff-film-9640310

10-min

এমনকি দৈনিক ওয়েলসে’র এই প্রতিবেদনে বাংলাদেশ বা জাজ মাল্টিমিডিয়ার নাম একবারও উল্লেখ করা হয়নি। উপরন্তু বলা হয়েছে মুভিটি নির্মিত হয়েছে কলকাতার এসকে মুভিজ এবং ইউকে’র ফ্লেম ভিজুয়াল এর ব্যানারে!

11-min

এতো গেল পরদেশের কথা। খোদ ভারতের পত্রিকাতেই ছবিটির প্রতিবেদনে বাংলাদেশ বা জাজ মাল্টিমিডিয়ার অথবা যৌথ প্রযোজনার নাম গন্ধ পর্যন্ত নেই!

9-min

পুরো ছবিতে যৌথ প্রযোজনার একমাত্র প্রতীক নুসরাত ফারিয়া! তাইতো নুসরাত ফারিয়াকে মনে হচ্ছে রয়েছেন দারুন মুডে। প্রতিদিনই নিজস্ব ফেসবুকে মুভি সংক্রান্ত ছবি,লিংক আর ভিডিও শেয়ার করে যাচ্ছেন।

3-min

তবুও প্রশ্ন থেকে যায় এরকম বেনামে যৌথ প্রযোজনার ভাগীদার হয়ে বাংলাদেশের কি লাভ হচ্ছে? বিশেষজ্ঞদের ধারনা যৌথ প্রযোজনার নাম ভাঙিয়ে ঢাকার সিনেমায় কলকাতার মুভি রিলিজ দিতেই বুদ্ধি এঁটেছেন কতিপয় অসাধু প্রযোজক। এদের বিরুদ্ধে এখনই সচেতন না হলে ঢাকাই ছবির বর্তমানের সুবর্ণ সময় ঢেকে যেতে পারে অন্ধকারের করাল গ্রাসে!

premi o premi Real Truth ft Kharap.com

 

Movie Name:- Aashiqui(PremiOPremi)
Cast:- Ankush, Nusraat Faria
Director:- Ashok Pati
Music Director:- Savvy, Akassh, Shawkat Ali
Emon & Emon Saha
Banner:- Eskay Movies & Jaaz Multimedia
Producer:- Ashok Dhanuka, Himanshu Dhanuka &
Shish Manwar

SEE:  ভিডিওঃ লাঞ্ছিত হওয়ার পর মৌসুমি শাকিব খান কে যা বলে দেশ কাঁপালেন!

Leave a Reply