এক্সক্লুসিভ সাক্ষাৎকারে পড়শি- পরশীকে অপমান করে স্টেজ থেকে নামিয়ে দেয়ার আসল রহস্য! । Porshi Singer Latest Scandal News!

গায়িকা পড়শি কে স্টেজ থেকে অপমান করে নামিয়ে দেয়ার একটা খবর রটেছিল ফেব্রুয়ারিতে। সেই খবর তখন বেশ আলোড়ন ও সৃষ্টি করেছিল। এ ব্যপারে পড়শি বলেছিলেন খবরটি সম্পূর্ণ ভুয়া। তবে তখন পুরোপুরি কি ঘটেছিল পড়শি তা পরিষ্কার করলেন সাম্প্রতিক সময়ের একটি সাক্ষাৎকারে।

পরশির সাক্ষাৎকারটি দেখতে পাবেন নিচের ভিডিওতেঃ

পড়শি জানান, তাকে অপমান করা তো দুরের কথা স্টেজ থেকে নামিয়ে দেয়ার ও প্রশ্নই ওঠে না। যে স্টেজ এ পড়শি গান গাচ্ছিলেন সেখানকার ইলেক্ট্রিসিটির সমস্যা থাকায় বারবার ভোল্টেজ ওঠা নামা করছিল। আর এতে করে পড়শি ও তার টিমের মিউজিশিয়ানরা পড়েছিলেন ঝামেলায়। কারন বারবার এভাবে ভোল্টেজ ওঠা নামা করলে ইন্সট্রুমেন্ট নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা খুব বেশী থাকে। তাই বাধ্য হয়ে গান বন্ধ করে নেমে যেতে হয়েছিল। আর এতে দর্শকরা মনক্ষুণ্ণ হয়েছিলেন তবে সেটা পড়শির উপর নয়। নিতান্তই আয়োজকদের উপর। আর এই ঘটনাকেই মিথ্যা ভাবে প্রচার করে পড়শির ভাব মূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে।

SEE:  বাংলার সানি লিওন বলায় ক্ষেপলেন পরী মনি।

পড়শির-নতুন-গান

 

দর্শক পড়শীকে স্টেজ থেকে অপমান করে নামিয়ে দেয়ার খবরটি সত্য না মিথ্যা আপনার কি মনে হয় জানাতে পারেন নিচের কমেন্ট সেকশনে!

Leave a Reply