ভিডিওঃ কমার্স কলেজের পর এবার রাজউকের ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর প্রকাশ্যে চুমু! । Rajuk Uttara Model School & College Scandal

কিছুদিন আগেই মিরপুরে অবস্থিত ঢাকা কমার্স কলেজের ২ ছাত্রছাত্রীর প্রকাশ্যে রাস্তার উপর দাড়িয়ে প্রপোজ ও প্রকাশ্যে চুমু করা নিয়ে সাড়া দেশে বিশেষ করে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তোলপাড় হয়ে যায়। কেউ এর পক্ষে বক্তব্য দিতে থাকেন আবার কেউ কেউ এর চরম সমালোচনা করেন।

পরবর্তীতে সেই ঘটনার জের ধরে ওই ২ জন ছাত্রছাত্রী সহ তাদের আশেপাশে থাকা আরও ৯ ছাত্রছাত্রীকে বহিষ্কার করে কলেজ কত্রিপক্ষ। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এমন একটি ঘটনা ঘটলো ঢাকার বিখ্যাত রাজউক উত্তরা মডেল কলেজের ২ ছাত্র ছাত্রীর মধ্যে। সদ্য পঞ্চম শ্রেণী পেরুনো এক ছাত্রীকে তাঁরই এক বন্ধু রাস্তার উপর দাড়িয়ে একই কায়দায় প্রপোজ করে জড়িয়ে ধরে এবং কিস করে। এসময় তাদের সাথে উপস্থিত ছিল তাদেরই ক্লাসের বন্ধুরা। রাজউক উত্তরা মডেল কলেজ কত্রিপক্ষ এ বিষয়ে এখনো অফিসিয়ালি কোন মন্তব্য প্রকাশ করেনি।

রাজউক উত্তরা মডেল কলেজের ছাত্র ছাত্রীর প্রকাশ্যে চুমু ও প্রপোজালের ভিডিও দেখুনঃ

ছাত্র ছাত্রীদের স্কুল অথবা কলেজের ইউনিফরম পরিহিত অবস্থায় প্রকাশ্যে এমন প্রপোজালের কারন জানতে চাইলে মনোবিজ্ঞানী ডঃ আফজাল রহমান বলেন, আমাদের বাচ্চারা যা দেখছে তাই শিকছে। তাদের শুরুটাই হচ্ছে প্রতিবেশী দেশগুলোর বিনোদনের সাথে পরিচিত হবার মাধ্যমে। সেই নাটকগুলোতে বেশিরভাগ সময়ই এসব বিসয়ের উপর বেশি আলোকপাত করা হয়। এখন দেকছি সেই নাটক অনুসরন করে আমাদের দেশেও নাটক সিনেমা বানানো শুরু হয়েছে যা আমাদের সমস্যাটাকে আরও বাড়িয়ে তুলবে। কমাবে না। যত দ্রুত সম্ভব আমাদের শিশু কিশোরদের সুস্থ বিনোদনের সাথে পরিচিত করতে হবে।

প্রকাশ্যে-চুমু

দর্শক শুনলেন একজন মনোবিজ্ঞানীর কথা। তবে আপনারা ছেলেমেয়েদের প্রকাশ্যে প্রপোজালের ঘটনাগুলোকে কিভাবে দেখছেন জানান আমাদের।

SEE:  জ্যাকুলিন মিথিলা সম্পূর্ণ নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে (ছবিসহ)

Leave a Reply