Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

Video: মাহির গোপন বিয়ের কাবিননামা আদালতে জমা দিল ১ম জামাই শাওন! । Mahiya Mahi Wedding Scandal

মাহিয়া মাহির বিয়ের এক সপ্তাহ পেরুতে না পেরুতেই জড়িয়ে পড়লেন বিশাল ঝামেলায়। এমন অবস্থা হয়েছে যে মাহির সংসার টিকবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

শাওন নামের এক ছেলের সাথে মাহির গোপন বিয়ের ছবি প্রকাশ হয় ২৬ শে মে। আর সেই ছবি ভাইরাল হয়ে গোটা মিডিয়ায় ছড়িয়ে পরে। বিয়ের কথা অস্বীকার করে মাহি মামলা করেন তথ্য প্রযুক্তি আইনে। আর তারই পরিপ্রেক্ষিতে শাওন কে গ্রেপ্তার করে নেয়া হয় রিমান্ডে।

মাহিয়া মাহির গোপন বিয়ের কাবিননামা দেখুন এই ভিডিওতেঃ

এদিকে শাওনের আইনজীবী বিভিন্ন দৈনিকে দেয়া সাক্ষাৎ কারে বলেছেন শাহরিয়ার ইসলাম শাওন এর বিয়ে করা স্ত্রী মাহিয়া মাহি। যার আসল নাম শারমিন আক্তার নীপা। গত বছরের ১৫ মে তাদের বিয়ে হয়। আদালতে বিয়ের কাবিননামাসহ প্রয়োজনীয় সব কাগজ জমা দেওয়া হয়েছে। শাহরিয়ার কোনো অপরাধ করেননি। অপরাধ করেছে মাহি।

মাহিয়া-মাহি-কাবিননামা

যদি ঘটনা সত্য হয় তাহলে মাহিয়া মাহি ফেসে যেতে পারেন। তবে মাহির দৃঢ় প্রতিজ্ঞ আইনজীবী সব কিছু বানোয়াট ও মিথ্যা বলেছেন। অপরদিকে এ ব্যাপারে এখন পর্যন্ত মাহির কোন অফিশিয়াল বক্তব্য পাওয়া যায় নি।

SEE:  মডেল তিন্নি ২য় বিয়েও টেকাতে পারছেন না!! । Actress Tinni 2nd Marriage Divorce

Leave a Reply