Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল নাঈম এভ্রিল আসলে বিবাহিত ।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছিলেন জান্নাতুল নাঈম । তদন্তে বেড়িয়ে আসে তিনি আসলে বিবাহিত । সব প্রমান পাওয়ার পরও তিনি সবার কাছে মিথ্যা বলে যাচ্ছেন। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ২০১৭ মিথ্যা বললেও জানা যায় ২০১৩ সালের ২১ মার্চ চন্দনাইশ পৌর এলাকার ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিনের সঙ্গে জান্নাতুলের বিয়ে হয়। বিয়ের দেনমোহর ছিল ৮ লাখ টাকা। বিয়ের উকিল হন মেয়ের বাবা তাহের মিয়া। বিয়েতে কাজি ছিলেন আবু তালেব। একই বছরের ১১ জুন তালাকনামায় সই করেন জান্নাতুল ।
এ নিয়ে জান্নাতুল নাইম এভ্রিল কোন কথা বলেন নি । আর দু একজন সাংবাদিকের সাথে কথা বললেও তাদের সাথে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ রাগারাগি করেন ।

চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। আগামী ১৮ নভেম্বরে চীনে অনুষ্ঠেয় ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি। তবে বিচারকদের মধ্য থেকে অভিযোগ করা হয়েছে, তাঁদের রায় পাল্টে আয়োজকদের পছন্দে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে জান্নাতুল নাঈমকে। এরপর থেকে তাঁকে ঘিরে নানা প্রশ্ন তৈরি হয়।

ভিডিওটি দেখে আপনারা আপনাদের মতামত লিখুন কমেন্ট সেকশনে ।

SEE:  Video: মাহির গোপন বিয়ের কাবিননামা আদালতে জমা দিল ১ম জামাই শাওন! । Mahiya Mahi Wedding Scandal

Leave a Reply