Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

আইসিসির ভুল সিদ্ধান্তের বলি তাসকিন আহমেদ ক্রিকেটে ফিরছেন এই মাসেই! (ভিডিও)

আইসিসির অদ্ভুত এক সিদ্ধান্তের কারনে টি-টুয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস এর ম্যাচের পর আর কোন আন্তর্জাতিক ম্যাচে অংশ নিতে পারেননি বাংলাদেশের সবচেয়ে গতিময় বোলার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানি। সেসময় পুরো দেশজুড়েই আইসিসি আর ভারতের বিরুদ্ধে আন্দোলন হয়। কিন্তু আইসিসির মন গলেনি এতটুকু।

তবে আশার কথা এইযে, তাসকিন আহমেদ বোলিং করছেন। নিজেকে প্রস্তুত করছেন ইংল্যান্ড সিরিজের আগেই পরীক্ষা দিয়ে বাংলাদেশের বোলিং লাইন আপে শামিল হওয়ার জন্য।মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোরে প্রায় প্রতিদিনই ঘাম ঝরাচ্ছেন বাংলাদেশ দলের এই ফাস্ট বোলার।

তাসকিন আহমেদ ও আরাফাত সানি কবে ফিরছেন তা জানতে পারবেন নিচের ভিডিও থেকেঃ

গত বিশ্বকাপে নিষিদ্ধ হওয়ার পর পরই বিসিবির স্থানীয় কোচ মাহবুব আলী জাকির তত্ত্বাবধানে শুরু হয়েছিল তাঁর ফেরার লড়াই। এই কয়েক মাসে তাসকিনের উন্নতিতে সন্তুষ্ট এই বোলিং গুরু।জানালেন পুনর্বাসন প্রক্রিয়ার ৭০ সতাংশ সমাপ্ত হয়েছে তবে এর পরের ৩০ ভাগ হবে সবচেয়ে কঠিন।

তবে পথ যত বন্ধুরই হোক না কেন আর পরীক্ষা যত কঠিনই হোক তা জয় না করে ছাড়ছেন না এই দৃঢ় প্রতিজ্ঞ পেসার। নির্দিষ্ট তারিখ না বললেও তাসকিনের লক্ষ্য, সেপ্টেম্বরের শুরুর দিকেই পরীক্ষা দিয়ে নিজেকে তৈরি করা।

তাসকিন-আহমেদ

অ্যাকশনে ত্রুটি ধরা পড়েছিল স্পিনার আরাফাত সানিরও। স্পিন কোচ রুয়ান কালপাগের তত্ত্বাবধানে চলছে তাঁরও পুনর্বাসন। তিনিও খুব জলদি পরীক্ষা দিয়ে ফিরতে চান ক্রিকেটে। কারন যত কিছুই হোক দেশের জন্য ক্রিকেট খেলা যে তাদের শুধু রুজি রোজগারই নয়, বেচে থাকার বড় কারনও।

দর্শক আরাফাত সানি ও তাসকিন আহমেদের বোলিং বাংলাদেশ দল কতটা মিস করছে তা জানাতে পারেন নিচের কমেন্ট বক্সে।

SEE:  ভিডিওঃ গা শিউরে উঠবে! মোসাদ্দেক হোসেন সৈকত এর মাকে নিয়মিত পেটাতেন তার স্ত্রী!!

Leave a Reply