Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ আইপিএলের সেরা বোলার নির্বাচিত হলেন মুস্তাফিজুর রহমান!

নিজের বোলিং দক্ষতার চূড়ান্ত পরিচয় দিয়ে আইপিএলে মাত্র ৬ একনমি রেটে মুস্তাফিজুর রহমান ১৬ ম্যাচে তুলে নিয়েছেন ১৭ উইকেট। ডেল স্টেইন তো রীতিমত ফিজের মধ্যে ওয়াসিম আকরামের ছায়া দেখে ফেলেছেন ওদিকে ভারতীয় দলের আনফিসিয়াল কোচের দায়িত্ব পালন করা রবি শাস্ত্রীর মতে তো ফিজ বর্তমানে সেরা বোলারদের একজন!

আইপিএলের সেরা বোলার হবার বিস্তারিত দেখুন নিচের ভিডিওটিতেঃ

এতসব গুন যার মধ্যে সে আইপিএলের সেরা দলে জায়গা পাবেনা তা হতেই পারেনা। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর করা সেরা একাদশে জায়গা পেয়েছেন মুস্তাফিজ। সদ্য সমাপ্ত আইপিএলের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এই একাদশ করা হয়। মুস্তাফিজ ছাড়াও একাদশে রয়েছেন হায়দরাবাদে খেলা তাঁর দুই সতীর্থ ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার ও ভুবনেশ্বর কুমার। এছাড়া এই দলে জায়গা পেয়েছেন— আইপিএলে রেকর্ড ৯৭৩ রান করা ভিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, কেদার রাহুল, ইউসুফ পাঠান, ক্রিস মরিস, ক্রুনাল পান্ডিয়া, ইউজভেন্দ্র চাহাল ও ধাওয়াল কুলকার্নি।

মুস্তাফিজুর-রহমান-আইপিএল

দর্শক আইসিসির অদ্ভুত এক সিদ্ধান্তের কারনে গত টি২০ ওয়ার্ল্ড কাপে সেরা একাদশে জায়গা পাননি মুস্তাফিজ। কিন্তু আবারও সেরা বোলিং প্রদর্শন করে স্থান পেয়েছেন আইপিএল সেরা একাদশে। ফিজের এমন কৃতিত্বে আপনার আনুভুতি জানান আমাদের।

SEE:  হাইলাইটসঃ এবি ডি ভিলিয়ার্স বাজালেন ভারতের বারোটা । দেখে নিন ৭৩ বলে ১০৪ রানের ঝড়ো ইনিংস

One Response

  1. Hadi June 26, 2016

Leave a Reply