মুস্তাফিজ কে দলে নেয়ার জন্য বিগ ব্যাশের ৩ দলের মারামারি!

আইপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে গড়ে ৬ রান করে দিয়ে মুস্তাফিজ তুলে নিয়েছেন ১৩টি উইকেট! পুরো আইপিএলেই তাঁর মত স্ট্রাইক রেট কারো নেই। প্রতি ১৫ বলে তুলে নিয়েছেন ১টি করে উইকেট। এত গুন যার মধ্যে তাঁকে নিয়ে টানাটানি তো হবেই।

মুস্তাফিজুর রহমান কে নিয়ে বিগ ব্যাশে রশি টানাটানির বিস্তারিত দেখুন ভিডিওতেঃ

পাকিস্তান সুপার লিগ (পিএসএল), ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ইংলিশ কাউন্টির পর এবার মুস্তাফিজকে দলে টানার জন্য উঠে পরে লেগেছে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ।আগামী ডিসেম্বরে বসতে যাচ্ছে বিগ ব্যাশের ষষ্ঠ আসর। তবে এর ৩ দল মেলবোর্ন রেনেগেডজ, সিডনি সিক্সার্স ও সিডনি থান্ডার্স রীতিমত যুদ্ধে অবতীর্ণ হয়েছে ফিজকে দলে টানার জন্য।

মুস্তাফিজুর-রহমান-বিগ-ব্যাশ

যদিও বলা হচ্ছে রেনেগেডজই ফিজ দৌড়ে সবচেয়ে এগিয়ে কারন এই দলটির পরিচালক যে ফিজের আইপিএল দল সানরাইজারসের কোচ টম মুডি! কিন্তু এতে বাঁধা দিতে পারে ফিজের টিম ম্যাট ময়সেস হেনরিকেস যে কিনা আবার সিডনি সিক্সার্সের অধিনায়ক। ওদিকে কমেন্ট্রি বক্স থেকে ফিজকে দেখে তাঁকে দলে টানার জন্য উঠে পরে লেগেছেন সিডনি থান্ডার্স এর মাইক হাসি।

এখন ত্রিমুখী যুদ্ধে কে বিজয়ী হয় আর কাকেই বা ফিজ বেঁছে নিবে তা দেখার পালা। আইপিএল এবং অন্যান্য টুর্নামেন্টে ৪/৫ জন বিদেশী খেলোয়াড় খেলতে পারলেও বিগ ব্যাশে প্রতি ম্যচে খেলতে পারেন মাত্র ২জন বিদেশী খেলোয়াড়।

দর্শক আপনি মুস্তফিজকে বিগ ব্যাশের কোন দলে দেখতে চান লিখে জানান নিচের কমেন্ট বক্সে।

SEE:  ভিডিওঃ মাশরাফি মর্তুজা জাতিসংঘের শুভেচ্ছা দূত হলেন । Mashrafe Mortaza becomes United Nations Goodwill Ambassador

Leave a Reply