ভিডিওঃ মুস্তাফিজের জন্য নিজের ভাষা ভুলে বাংলা শিখছেন বিশ্বখ্যাত ক্রিকেটাররা!

২৩ এপ্রিলের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৪ ওভারে মাত্র ৯ রান দিয়ে ২টি উইকেট! এখন পর্যন্ত ৮ ম্যাচে ১০ টি উইকেট এমনকি আইপিএলের সেরা ইকোনমিক বোলার তিনি। যে ভারতে স্পিনারদের দাপটে ব্যতিব্যস্ত থাকেন ব্যাটসম্যানরা সেখানে ওভারপ্রতি মাত্র ৬ রান করে দিয়েছেন তিনি! এমনকি বোলিং গড়ের বিচারেও সবার মধ্যে তৃতীয় অবস্থানে আছেন তিনি। হয়তবা বুঝতেই পেরেছেন কার কথা বলা হচ্ছে! জি বলছিলাম মুস্তাফিজুর রহমানের কথা। আন্তর্জাতিক ক্রিকেট জয় করার পর এখন আইপিএল মাতিয়ে চলেছেন এই প্রতিভাবান বাংলাদেশী পেসার। তাঁর দল সানরাইজারস হায়দরাবাদ তাই যারপরনাই খুশি। মুস্তাফিজের জন্য দলের কোচ টম মুডি, অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও মেন্টর ভিভিএস লক্ষ্মণ বাংলায় টুইট করেছেন।

SEE:  Video: মুস্তাফিজুর রহমান- বাংলাদেশের প্রথম খেলোয়াড় যার জার্সি ব্র্যান্ডিং করছে সাসেক্স! । Mustafizur Rahman Sussex Sharks

চলুন ভিডিওতে দেখি বিস্তারিতঃ

এভাবে দেশ ছাপিয়ে বাংলাদেশের নাম উজ্জ্বল করে চলেছেন মুস্তাফিজুর রহমান। তাই বিসিবি এবং ক্রিকেট সংশ্লিষ্ট কর্তাব্যাক্তিদের একমাত্র করনিয় হওয়া উচিৎ ফিজের এর মত ন্যাচেরাল ট্যালেন্ট খুজে বের করা। দর্শক আপনাদের চোখে যদি এমন কেউ থেকে থাকে তবে যোগাযোগ করতে পারেন আমাদের সাথে। আমরা চেষ্টা করবো তাঁর প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে।

 

আমাদের সাথে যোগাযোগ করার ঠিকানাঃ

Mail us: admin@livebpl.com

or উপরের ভিডিওটির নিচে কমেন্ট করতে পারেন।

Leave a Reply