Video: মুস্তাফিজুর রহমান- বাংলাদেশের প্রথম খেলোয়াড় যার জার্সি ব্র্যান্ডিং করছে সাসেক্স! । Mustafizur Rahman Sussex Sharks

সবে মাত্র আইপিএল খেলে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন বাংলাদেশের ট্যালেন্টেড পেসার মুস্তাফিজুর রহমান। টানা ২ মাস ক্রিকেট খেলে টায়ার্ড শরীর ও মন কিন্তু বিশ্রাম নেয়ার সময় পাবেন না এতটুকু কারন কয়েকদিনের মাঝেই উড়ে যেতে হবে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলার জন্য।

মুস্তাফিজুর রহমানের এত বড় গর্বের খবর দেখুন নিচের ভিডিওতেঃ

তাঁর দল সাসেক্সও ফিজের পথের পানে চেয়ে আছে কয়েক সপ্তাহ ধরেই। এমনকি তারা মুস্তাফিজের জার্সি ব্র্যান্ডিং করার জন্য সব কিছু প্রস্তুত করে রেখেছে। কাটার মাস্টার ইংল্যান্ডে পৌঁছা মাত্র তার নাম সম্বলিত জার্সি বাজারে ছাড়া হবে। এর আগে বাংলাদেশি কোনো খেলোয়াড়ের জার্সি ব্র্যান্ডিং করেনি বাইরের দেশের কোনো ক্লাব বা দল। মুস্তাফিজই প্রথম। এমন গর্বের খবরে পুরো বিশ্বে বাংলা ভাশভাশি সবার বুক গরবে ফুলে উঠেছে। ইংল্যান্দ প্রবাসী বাংলাদেশিরা ইতিমধ্যে ফিজের আগমনের সাথে সাথে সংবর্ধনা দেয়ার ব্যবস্থাও করে রেখেছেন।

mustafizur-rahman-sussex

দর্শক মুস্তাফিজ হতে যাচ্ছেন বাংলাদেশ থেকে প্রথম খেলওার যার জার্সি বিশ্বব্যাপী ব্র্যান্ডিং করা হবে। এমন খবরে আপনার অনুভুতি লিখে জানান নিচের কমেন্ট সেকশনে। আজ বাংলাদেশের এই গর্বের খবর শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

SEE:  এইমাত্রঃ সাকিব আল হাসানের খেলা হচ্ছেনা জিম্বাবুয়ে সিরিজের বাকি ম্যাচগুলো

Leave a Reply