রানা প্লাজা ব্যান হয়ে গেলেও বিগ বাজেটের কয়েকটি ছবি গরম দেহের পরিমনির দখলে (ভিডিও)

চলচ্চিত্রে নায়িকা পরিমনির অভিষেক পরিচালক শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে। এবার শাহ আলম তাঁর ক্যারিয়ারের দ্বিতীয় ছবি শুরু করছেন। ছবির নাম ‘আপন মানুষ’। ছবিতে এবারও নায়িকা হিসেবে থাকছেন বিশালবক্ষা পরীমনি। পরিচালক বলেন, ‘তাকে নিয়ে আমি যখন কাজ করেছিলাম, তখন সে ছিল একটি পাতলা মেয়ে। আর আমি যখন দ্বিতীয় ছবি বানচ্ছি, সেই সাধারণ মেয়েটি এখন তারকা। যে কারণে তার কাছ থেকেও অনেক সাহায্য পাব। অনেক ছবিতে কাজ করে তারও অনেক অভিজ্ঞতা হয়েছে।’

প্রথম পরিচালকের সঙ্গে নায়িকা পরিমনির দ্বিতীয় ছবিতে অভিনয় প্রসঙ্গে বলেন, “আমি স্যারের ছবির মাধ্যমেই চলচ্চিত্রে কাজ শুরু করি। এখন শাহ আলম স্যারের দ্বিতীয় ছবিতে কাজ করতে গিয়ে মনে হচ্ছে, আমি আপন ঘরে ফিরে এসেছি। ছবির নামও ‘আপন মানুষ’। আমার মনে হচ্ছে, আপন মানুষের সঙ্গে আপন ঘরের ছবিটি করছি, আপন ঘরে ফিরে এসেছি। যদিও এরই মধ্যে অনেক ছবিতে কাজ করে পুরো ইন্ডাস্ট্রিকেই এখন আপন মনে হয়, চলচ্চিত্রের প্রতিটি জায়গাকেই আপন মনে হয়। এর পরও প্রথম কাজ করেছিলাম যে টিমের সঙ্গে, তাদের সঙ্গে আবারো কাজ করছি। এতে অন্য রকম একটা আনন্দ আছে। গল্পটাও অসাধারণ, দর্শকের ভালো লাগবে।”
ছবির গল্প নিয়ে পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, “আমি সব সময়ই গল্পনির্ভর ছবি বানাতে পছন্দ করি। ‘আপন মানুষ’ ছবিটিতে দর্শক গল্প খুঁজে পাবে। আমি যখন ছোট ছিলাম, নিজের গ্রামের বাড়িতে দেখেছি, এলাকার লোকজন সিনেমা হলে বই দেখতে যেত। তাদের কাছে বই মানে গল্প। আমি তাদের জন্যই ছবি বানাই, যারা হলে বই দেখতে যায়। এটা একদমই বাংলাদেশের গল্প, আমাদের সমাজের গল্প। দর্শক আনন্দ নিয়ে ছবিটি উপভোগ করবে বলে আমি মনে করি। ছবিতে নায়ক হিসেবে থাকছেন বাপ্পী চৌধুরী।”
পরী ও বাপ্পী ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকাসহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করছে ইমন খান ফিল্মস। ১৮ সেপ্টেম্বর ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।

SEE:  ভিডিওঃ শাকিবের হামলার নিন্দা না করে উল্টো ফেরদৌস শাকিব খান কে কথা শোনালেন!

One Response

  1. limon khan September 19, 2015

Leave a Reply