Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

জনপ্রিয় নায়িকা শাবনুরের স্বামী, পূর্ণিমার স্বামী ও মৌসুমির স্বামী সংসারের গল্প! । BD Actress Husband

বাংলাদেশের তিন জনপ্রিয় ও গুণী নায়িকা মৌসুমি, শাবনুর এবং পূর্ণিমা। এই তিনজনই বিবাহিত ও সন্তানের জননী। এদের মধ্যে নায়িকা মৌসুমি প্রায় বিশ বছর আগে বিয়ে করেছেন নায়ক ওমর সানিকে। এই তারকা দম্পতির দুটি সন্তান রয়েছে। স্বামী হিসেবে অত্যন্ত যত্নবান ও সুচরিত্রের অধিকারী ওমর সানি নায়ক কিংবা ভিলেন দুই চরিত্রেই সমান পারদর্শী। এছাড়া খেলাধুলার প্রতিও রয়েছে তার বিশেষ ঝোঁক। স্বামী সন্তানদের নিয়ে দীর্ঘ দিন সুখে শান্তিতে বসবাস করা মৌসুমি বহুবারই ওমর সানির প্রশংসায় হয়েছেন পঞ্ছমুখ। জানিয়েছেন দেখতে শুনতে আচার ব্যবহারে দশে দশ পাওয়ার মত স্বামী ওমর সানি।

জনপ্রিয় নায়িকা শাবনুরের স্বামী, পূর্ণিমার স্বামী ও মৌসুমির স্বামী সংসারের গল্প দেখুন নিচের ভিডিওতেঃ

মৌসুমির মত এত দীর্ঘ দিন যাবৎ সংসার না করলেও শাবনুর অল্প সময়েই বেশ গুছিয়ে নিয়েছেন। স্বামী অনিক মাহমুদ দেখতে শুনতে নায়কের থেকে কোন অংশে কম যান না। বিয়ে নিয়ে লুকোচুরি করলেও শাবনুর ও মৌসুমির মত স্বামীর প্রশংসা করতে এতটুকু কার্পণ্য করেন না। শাবনুরের স্বামী অনিক পেশায় একজন ব্যবসায়ী। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এ অনার্স মাস্টার্স করেছেন বলেও জানা যায়। তার উত্তরায় একটি ফ্ল্যাট আছে। শাবনুরের মত তার ও দ্বৈত নাগরিকত্ব থাকার খবর প্রকাশিত হলেও এ ব্যপারে নির্ভর যোগ্য কোন তথ্য নেই আমাদের কাছে।

BD-Actress-Husband

নায়িকা পূর্ণিমা ২০০৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন আহমেদ ফাহাদ জামালের সাথে। অত্যন্ত সম্ভ্রান্ত পরিবারে বিয়ে হওয়ায় সিনেমা থেকে নিজেকে কিছুটা পিছু হটিয়ে নিতে হয়েছিল পূর্ণিমাকে। ব্যবসায়ী সুদর্শন পাত্র আহমেদ ফাহাদ স্বামী হিসেবে অত্যন্ত যত্নবান। একমাত্র মেয়ের প্রতিও তার আদরের কোন শেষ নেই। বর্তমানে সংসার একদম গুছিয়ে নেয়ায় পূর্ণিমাকে প্রায়ই দেখা যাচ্ছে নাটকে আর শোনা যাচ্ছে শীঘ্রই সিনেমায় ও ফিরবেন তিনি।

প্রিয় দর্শক গুণী এই তিন অভিনেত্রীর সুখের সংসার ও অত্যন্ত যত্নবান স্বামীদের নিয়ে আপনার যে কোন ভাবনা শেয়ার করুন আমাদের সাথে।

SEE:  চাঞ্চল্যকর ভিডিওঃ পেটের ভেতর থেকে আস্ত ইঁদুর টেনে বের করা হল!

Leave a Reply