Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ একই সময়ে ২ স্বামী নিয়ে মাহিয়া মাহি এখন সমালোচনার তুঙ্গে । Mahiya Mahi 2 Husbands in Real Life!

মাহিয়া মাহি বাংলা সিনেমার এক পরিচিত মুখ। অল্প বয়সী সম্ভাবনাময়ী এই নায়িকা মাত্র চার বছরের ফিল্ম ক্যরিয়ারে উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসা সফল ছবি। তবে মাহি যতটা আলোচিত হয়েছেন তার অভিনয় এর জন্য ঠিক ততটাই হয়েছে তাকে নিয়ে আলোচনা, সমালোচনা ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে।

মাহিয়া মাহির ২ স্বামী নিয়ে হচ্ছে ব্যাপক সমালোচনা! বিস্তারিত দেখুন ভিডিওতেঃ

মাহির অশ্লীল ভিডিও প্রকাশ নিয়ে বহুদিন বহু কথা বার্তা হয়েছে, খবর বেরিয়েছে আবার সেগুলো ম্লান ও হয়ে গেছে। জাজ মাল্টি মিডিয়ার সাথে ও কম ঝামেলা হয় নি মাহির। এরপর গেল বছর ডিসেম্বরে বের হয়েছিল মাহির গোপন বিয়ের খবর। সে খবর নিয়েও বেশ আলোচনা, সমালোচনা হয়েছিল। এ বছর ও বিভিন্ন সময় মাহিয়া মাহিকে নিয়ে আরও কয়েকটি গুজব রটেছিল।
সম্প্রতি গত সপ্তাহে একদম হুট করে বিয়ে করে ফেললেন মাহি। কিন্তু বিয়ের পরই ঘটল বিপত্তি। শাওন নামের একজন দাবি করে বসলেন মাহিয়া মাহি তার লিগ্যাল স্ত্রী আর প্রমান স্বরূপ ফেসবুকে প্রকাশ করলেন কয়েকটি অন্তরঙ্গ ছবি। এ নিয়ে তোলপাড় হয়ে গেল মিডিয়া। মাহি সব অস্বীকার করে দিলেন বক্তব্য। ঘটনা শুধু এ পর্যন্ত গড়ালেও কথা ছিল। ঘটনা গড়াল আদালত পর্যন্ত। মাহি কেস করে দিলেন শাওনের বিরুদ্ধে আর একদিনের মাথায় গ্রেপ্তার হলেন শাওন। গ্রেপ্তারের পর পরই কাবিন নামা দেখাতে না পারলেও গতকাল আদালতে একটি কাবিন নামা পেশ করেন শাওন। আর সে খবর রাষ্ট্র হয়ে যায় পুরো মিডিয়া পাড়ায়। প্রথম আলোর মত বড় দৈনিকেও বিরাট শিরোনামে চলে আসে মাহিয়া মাহির গোপন বিয়ের খবর। সেই খবরে স্পষ্ট লেখা আছে শাহরিয়ারের আইনজীবী বিয়ের একটা কাবিননামা জমা দিয়েছে। কাবিননামায় উল্লেখ রয়েছে, গত বছরের ১৫ মে মাহীর সঙ্গে শাহরিয়ারের বিয়ে হয়। দেনমোহর ধরা হয় চার লাখ টাকা। এর মধ্যে দুই লাখ টাকা পরিশোধ করা হয়েছে। বিয়ে পড়ান আবুল কাশেম।

SEE:  সেক্সি ববি নিয়ে আসছে শরীর গরম করা আইটেম গান "পান জর্দা চমন" | Action Jasmine (2015) | Misha Sawdagar

ওদিকে আরও জানা যায় গত ২৫ মে আগের বিয়ের কথা গোপন করে মাহি সিলেটের ব্যবসায়ী পারভেজ মোহাম্মদ অপুকে বিয়ে করায় দণ্ডবিধির ৪৯৫ ধারা মোতাবেক একটি কেস হতে যাচ্ছে মাহিয়া মাহির বিরুদ্ধে। যেটি করবে শাওন ও তার পরিবার। শাওন জামিন পেলেই কেসটি মাহির বিরুদ্ধে ফাইল করা হবে বলে ধারণা করা হচ্ছে। আর এই খবর প্রকাশিত হওয়ার পর বেশ কড়া সমালোচনাই আসছে দর্শকদের কাছ থেকে।

মাহিয়া-মাহির-গোপন-ভিডিও

যেখানে মাহিয়া মাহি বিয়ে করে সবার শুভ কামনায় শিক্ত হওয়ার কথা সেখানে এরকম উটকো ঝামেলা আর স্ক্যান্ডাল দেখে ক্ষুব্ধ খোদ মাহি ভক্তরাও।

অনেকে মাহির হুট হাট ডিসিশনেও বিরক্ত। ঘটনা সত্য বা মিথ্যা যাই হোক এভাবে সামনে আসাটা এদেশের মিডিয়ার জন্যই খারাপ। কারন সিনেমার নায়িকাদের ফলো করে অনেকেই। তাদের জীবন যদি এত স্ক্যান্ডাল ময় হয় তাহলে পুরো দোষটাই পরে গোটা মিডিয়ার ঘারে।

তবে আশার কথা এই যে মাহিয়া মাহি এখন ও বলছেন এসব কিছুই মিথ্যা। যদি তাই হয় তবে মাহির ভক্তরা আসলেই খুশি হবেন কিন্তু আরও জল ঘোলা করা ঘটনা ঘটলে মাহির বিয়েটা ভেঙ্গে যাওয়ার উপক্রম হলেও অবাক হওয়ার মত কিছু হবে না।

মাহিয়া মাহি বাংলাদেশের একজন ভালো অভিনেত্রী। তাকে একজন শিল্পী হিসেবে আমরা সম্মান করি। তবে দুদিন পর পর কেন এত স্ক্যান্ডাল বের হচ্ছে তার নামে? সবই কি বানোয়াট মনে করছেন আপনি নাকি কিছু হলেও সত্য আছে এর মাঝে। আপনাদের গঠন মূলক মতামতের অপেক্ষায় থাকব।

Leave a Reply