Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

গলির ক্রিকেটে বেরধক মার খেলেন বাংলাদেশের সেরা বোলার মুস্তাফিজুর রহমান! (ভিডিও)

পাকিস্তানের সাথে টি২০ ম্যাচে তাঁর অভিষেক, শুরুতেই সবাইকে তাক লাগিয়ে দিলেন নিজের অসাধারণ বোলিং দিয়ে! তারপর ইন্ডিয়ার সাথে ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড করে সিরিজ সেরা! প্রায় এক হাতেই সাউথ আফ্রিকাকে ওয়ানডে সিরিজে উড়িয়ে দিলেন। আর সেই বোলার কিনা খারাপ বোলিং এর কারনে মার খেলেন গলির পিচ্চি এক ছেলের কাছে! তবে ভয় পাবেন না, সত্যি নয় বরঞ্চ রবি টেলিকমের নতুন প্রমোশনাল এডেই এমন রুপে দেখা গেল মুস্তাফিজকে। আজ রিলিজ হওয়া বিজ্ঞাপন চিত্রটিতে দেখা যায় মুস্তাফিজের প্রথম বলে গলি ক্রিকেট খেলা আনকোরা একটি ছেলে ছক্কা মেরে দিল, ছক্কা খেয়ে থতমত হয়ে গেলেন মুস্তাফিজ। তাকালেন মাশরাফির দিকে। মাশরাফি চোখের ইঙ্গিতে বুঝিয়ে দিলেন কি করতে হবে। পরের বলেই ব্যাটসম্যান ক্যাচ আউট!


গলির ক্রিকেটে বেদম মার খেলেন মুস্তাফিজুর রহমান… by WeeklyBD

বিজ্ঞাপনটিতে দেখা যায় মুস্তাফিজুর রহমান গলির ক্রিকেট খেলছেন। দৌড়ে আসছেন বল করার জন্য, বল করলেন সাথে সাথেই ৬! ব্যাকগ্রাউন্ড ভয়েস বলে উঠে “বোলার মানেই মার খাবে, রান দিবে”। এর পরই ব্যাটসম্যান এগিয়ে এসে মুস্তাফিজকে বলে “মাঠে হিরো হইতে পারো, কিন্তু এইটা গলি”। মুস্তাফিজ তাকান মাশরাফির পানে আর তারপর এগিয়ে আসেন ২য় বল করার জন্য। আবারো শোনা যায় ব্যাকগ্রাউন্ড ভয়েস “ভাল বোলার সেই যে সময় মত রান আটকাবে ঠিক তেমনি রবির নতুন ইনিংস সুরু করে আটকে ফেলুন কল রেট। রবির নতুন সংযোগে ৯ টাকা রিচারজে পাচ্ছেন রবি থেকে রবি ৩০০ বোনাস মিনিট ও রবি নম্বরে আধা পয়সা প্রতি সেকেন্ড”। এর মাঝে মুস্তাফিজ আউট করে দিয়েছেন ব্যাটসম্যানকে।

SEE:  হাতে তজবি জায়নামাজ নিয়ে, টুপি মাথায় দিয়ে বাংলাদেশে হয়ে গেল ফ্যাশন শো! (ভিডিও)

One Response

Leave a Reply