Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শাকিব খানের সাথে বিছানার দৃশ্যে দেখা যাবে তিশাকে! (ভিডিও) । একি করছেন তিশা?

১৯৯৫ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতায় প্রথম স্থান পাওয়া তিশা’র মিডিয়া জগতে পদার্পণ টেলিভিশনের মাধ্যমেই। ২০০৩ সাল থেকে অভিনয় ও মডেলিং এ ব্যস্ত হয়ে পড়েন তিনি। ব্যাক্তিগত জীবনে তিশা পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকীর স্ত্রী। বিবাহিত হলেও তিশার জনপ্রিয়তার নেই কোন কমতি। আজও তরুণদের পছন্দের তালিকায় তিশা প্রথম সারিতে। আর সে কারনেই দেশে, বিদেশে অসংখ্য পুরস্কার প্রাপ্ত এই নায়িকা এখন পুরো মাত্রার কয়েকটি বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করছেন। কিছুদিন আগে শাকিবের বিপরীতে মেন্টাল, বর্তমানে অনন্য মামুন পরিচালিত অস্তিত্ব ছবিতে অভিনয় করছেন। কথা বলে জানা যায় হাতে রয়েছে তার আরও কয়েকটি বানিজ্যিক সিনেমা।
বছরের শুরুর দিকে মেন্টাল সিনেমায় শাকিব-তিশার অন্তরঙ্গ কিছু দৃশ্য রয়েছে জানতে পাড়ায় অনলাইন পত্রিকা গুলোতে চলতে থাকে নানা মুখরোচক গল্প। এরকম দৃশ্যকে তিশার ভক্তরা ও তার শ্বশুর বাড়ির লোকজন সহজ ভাবে নেবে কিনা এ ব্যাপারে টেলিফোনে সিনেমার পরিচালকের সাথে কথা হলে তিনি জানান, ‘সিনেমায় শাকিব-তিশা একে অপরের ভালোবাসার মানুষ। প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশের কিছু দৃশ্য এ সিনেমায় রয়েছে। দর্শকরা এসব দৃশ্য বর্তমানে সহজ ভাবেই নিচ্ছেন।

আর তিশার স্বামীও যেহেতু বিনোদন জগতের মানুষ সেক্ষেত্রে সমস্যা হওয়ার কোন প্রশ্নই আসে না।’
কমার্শিয়াল ছবিতে অভিনয় করে সফল হবেন কিনা তিশাকে এমন প্রশ্ন করা হলে তিনি তার মিষ্টি হাসি দিয়ে ব্যাপারটি এড়িয়ে যান। অস্তিত্ব সিনেমার ফটো সেশনে আজ খুব মজা করেছেন তিশা। এমন ফুরফুরে মেজাজেই হয়ত তিশা হতে চান সবার পছন্দের পাত্রী। নাটকের মত সিনেমায় ও তিশার সফলতার ব্যাপারে আশাবাদী তার সকল সহকর্মী ও পরিচালকগন। তবে তিশার ভক্তদের অনেকেই কমার্শিয়াল ছবিতে তিশাকে মেনে নিতে পারছেন না। যদিও এ সংখ্যা খুবই কম।
মোটকথা, কয়েকটি সিনেমা মুক্তির পরই বোঝা যাবে তিশার কমার্শিয়াল সিনেমার ভবিষ্যৎ কোন দিকে মোর নেবে।

SEE:  দুই ধর্মের বিতর্কিত জুটি শোয়েব ও মৌসুমি নাগের ঘরে এল নতুন অতিথি (ভিডিও)

Leave a Reply