Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওতে দেখে নিন সালমান শাহ মানুষ হিসেবে কতটা অমায়িক ছিলেন!

সালমান শাহ বাংলাদেশের চলচিত্রের ইতিহাসে এমন একটি নাম, যে নামটি তার পরিচয় এর জন্যই যথেষ্ট। সালমান শাহ আজ থেকে প্রায় বিশ বছর আগে মাত্র ২৫ বছর বয়সে আমাদের ছেড়ে চলে গেছেন বহুদুরে। তবুও সালমানের প্রতি দর্শকদের আগ্রহ কমেনি এতটুকু।

তিনি কেমন মানুষ ছিলেন, সহ শিল্পী দের সাথে তার আচরণ কেমন ছিল, এসব জানার আগ্রহ এখন ও দর্শকদের মাঝে। সালমান শাহের সময় এখনকার মত বিনোদন সাংবাদিকতা এত সহজ লভ্য কোন বিষয় ছিল না। তাই সালমান শাহের ভুরি ভুরি ছবি বা শত শত ইন্টার্ভিউ আর্কাইভে নেই। তারপর ও যা আছে তাই বলে দেয় তার সম্পর্কে।

দর্শক সালমান শাহর ইন্টারভিউটি দেখতে পারবেন নিচের ভিডিওতেঃ

১৯৯৩ সালে তারকাদের মাঝে প্রীতি ম্যাচ এর অনুষ্ঠানে সালমান শাহের সল্প কালীন একটি ইন্টারভিউ থেকে সহজেই বোঝা যায় কতটা অমায়িক প্রকৃতির মানুষ ছিলেন তিনি। নিজের বিপুল জনপ্রিয়তায় অহংকারী নয় বরঞ্চ অবাক ছিলেন তিনি।

তিনি ভাবতেন এদেশের শিল্পীদের মাঝে ঐক্যের কথা। স্বার্থপরের মত শুধু নিজের দিকটা নয় সবার কথাই ভাবতেন তিনি।

প্রিয় দর্শক সালমান শুধু একজন ভালো অভিনেতা বা সুদর্শন যুবকই ছিলেন না একজন দিল দরিয়া মানুষ হিসেবেও ছিল তার সুখ্যাতি। তার দয়ালু চরিত্রের বহু প্রমান নিয়ে আগামীতে তৈরি হবে আরও অনেক ভিডিও।

সালমান-শাহ

সালমান শাহের মৃত্যু রহস্য, সালমান শাহের অভিনয় জীবন, ব্যক্তিগত জীবন সহ আরও বহু সত্য জানতে আমাদের সাথেই থাকুন।

SEE:  শাবনুর প্রথমবারের মত স্বামী অনিক'কে নিয়ে আসলেন দর্শক সম্মুখে (দেখুন ভিডিওতে)

Leave a Reply