Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ভিডিওঃ কলকাতায় উগ্র চরিত্রে অভিনয় করে আলোচনায় সোহানা সাবা! । Sohana Saba in Shoro Ripu!

সুন্দরী স্লিম জয়া আহসানের সাথে যেমন দেহের গঠনে মিল রয়েছে সোহানা সাবার , তেমনি অভিনয় এও জয়ার মতই দক্ষ সাবা। কলকাতার ছবিতে জয়া ইতিমধ্যেই একটা অবস্থান গড়ে নিয়েছেন। মেইন নায়িকার চরিত্র না পেলেও পার্শ্ব চরিত্রে বেশ ভালো করছেন জয়া।

দেখুন ভিডিওতে বিস্তারিতঃ

এই তো কিছুদিন আগে আলোচিত সমালোচিত সিনেমা রাজকাহিনীর জন্য পুরষ্কারও জিতলেন তিনি। সেই সাথে আরও কয়েকটি ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় এর সুযোগ মিলে গেছে তার। কলকাতার পত্র পত্রিকা গুলোতে জয়ার ব্যাপক প্রশংসা হয় প্রায়শই।

SEE:  Watch: রাত্রির যাত্রীতে নাইলা নায়েম। Naila Nayem's new Movie Ratrir Jatri | Video

ঠিক সেরকমই বাংলাদেশি অভিনেত্রী সোহানা সাবা অভিনীত ছবি ‘ষড়রিপু’ শনিবার কলকাতায় মুক্তির পর আনন্দবাজার পত্রিকায় সোহানা সাবার অভিনয়ের বেশ প্রশংসা করে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এমনকি কলকাতার বিজ্ঞাপনেও মডেলিং এর সুযোগ মিলেছে সাবার।

সোহানা-সাবা

ফলে ধারণা করা হচ্ছে সোহানা সাবাও জয়ার মত কলকাতায় পাকা পোক্ত হচ্ছেন। প্রিয় দর্শক আপনি ও কি মনে করেন সোহানা সাবা কলকাতায় পাকাপোক্ত হওয়ার পথে। আপনার মতামত শেয়ার করুন আমাদের সাথে।

Leave a Reply