Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

রেস্টুরেন্টের ওয়েটার থেকে পার্লারে মেকাপ আর্টিস্ট – অভিনেত্রী মোনালিসা সবই করছেন প্রবাসে বেঁচে থাকার জন্য! (ভিডিওসহ)

২০১২ সালের ১২ই ডিসেম্বর, পরিবারের উপস্থিতিতে অত্যন্ত জাকজমক ভাবে বিয়ে হয়েছিল বাংলাদেশের অন্যতম নামকরা মডেল ও জনপ্রিয় টিভি অভিনেত্রী মোনালিসার। বিয়ের পর মিডিয়াকে বিদায় জানিয়ে স্বামীর সাথে আমেরিকায় পাড়ি দিলেন মোনা। প্রথম প্রথম ভালই কাটছিল সময়টা। কিন্তু বছর না ঘুরতেই বিচ্ছেদের সুর বাজল সংসারে। আর সেই সুরই কাল হয়ে দাঁড়াল মোনার জীবনে। স্বামীর সাথে বিচ্ছেদের পর অনেকটা অভিমানেই আর দেশে ফিরে আসেন নি মোনালিসা। যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার চেষ্টা চালিয়ে গেছেন। তারই ধারাবাহিকতায় রেস্টুরেন্টের সেলস গার্ল হিসেবে শুরু করেন জীবন যুদ্ধ। আর এ নিয়ে গোটা বাংলাদেশের মিডিয়াতে চলতে থাকে নানা মুখরোচক কাহিনি। কেউ কেউ মিডিয়াকে ছেড়ে রেস্টুরেন্টের জবকে ছোট কাজ বলে অভিহিত করেন। অবশ্য মোনালিসাকে সাধুবাদ জানানো লোকের সংখ্যাও কম না।

অনলাইন পত্রিকা গুলো খবরের পর খবর ছাপিয়েও কোন প্রতিক্রিয়া পায় নি মোনার কাছ থেকে। মোনালিসার একজন নিকট আত্মীয়র সাথে কথা বলে জানা যায়, দেশে এসে নানা প্রশ্নের বানে জরাতে চাচ্ছেন না মোনা। আর হলুদ সাংবাদিকতাকে বরাবরই ভয় ওর। তাই হয়ত নিজেকে কিছুটা আড়ালে রাখাকেই নিরাপদ ভাবছে।

অবশ্য নানা চড়াই উৎড়াই পেড়িয়ে এখন ভালই আছেন মোনালিসা। সেলস গার্ল এর কাজ আর করতে হচ্ছে না। নরওয়ে এয়ার লাইন্সের প্যাসেঞ্জার এজেন্ট, ইউ এস এ এর প্রথম বাংলাদেশী কমুঊনিটির এইচ ডি টিভি চ্যানেল “টাইম টেলিভিশনের” একজন সম্মানিত ডিরেক্টর ও ম্যাক এর মেকাপ আর্টিস্ট হিসেবে কাজ করছেন মেজহার আশারাফ মোনালিসা।

SEE:  এক্সক্লুসিভঃ আরেফিন শুভ আর মম'র "ছুঁয়ে দিলে মন" চলচ্চিত্রের টিজার ট্রেইলার চমকে দিল সবাইকে!! (ভিডিও)

Leave a Reply