অপু বিশ্বাসের হট স্লিম শরীর দেখে শাকিব খানের মন্তব্য । মাহিয়া মাহি থেকে পরীমনি সবার মুখে তালা (ভিডিওসহ)

সম্রাট দা কিং ইজ হিয়ার মুভির সেটে অপু বিশ্বাসকে দেখে মুখ হা হয়ে গেল বাংলার সুপারস্টার শাকিব খানের। এই ছবিতে শাকিব, অপু ছাড়াও অভিনয় করেছেন কলকাতার হিরো ইন্দ্রনীল সেন। শাকিব খানকে অপু বিশ্বাসের এই বদলে যাওয়া শরীর দেখে মন্তব্য করতে বলা হলে তিনি বলেন “অনেক কষ্টের বিনিময়ে এরকম অসাধ্য সাধন করেছে অপু। তাই ওকে বাহবা দিতেই হয়”।

বাংলা সিনেমার চিরায়ত ধারা বজায় রাখতেই যেন কয়েক বছর আগে ভীষণ মুটিয়ে যাচ্ছিলেন অপু বিশ্বাস।ফলে সিনেমায় টিকে থাকাটাই মুশকিল হয়ে পরেছিল তার। নানান জনের কাছ থেকে শরীরের মেদের জন্য শুনতে হয়েছে কটু কথা। আর সে কারনেই সিদ্ধান্ত নিলেন নিজেকে বদলে ফেলার। কঠোর পরিশ্রম আর অধ্যাবসায় থাকায় তিনি সফল ও হলেন পুরোপুরি। শুধু শরীরের মেদই ঝেড়ে ফেলেননি তিনি সেই সাথে নিজের ফ্যাশন সেন্স আর চালচলনকে এমন ভাবে বদলে ফেলেছেন যে দেখে বোঝার উপায় নেই এই সেই অপু। এখন তো অপুকে দেখলে নতুন নায়িকাদের থেকেও বেশী তরুণী আর সুন্দরী মনে হয়। অপুর চেহারার এই গরজিয়াস ভাবটা ধরে রাখতে পারলে ভবিষ্যতে আরও অনেক এগিয়ে যাবে অপু বিশ্বাস। উনি যদি তার ইন্টারন্যাশনাল মানের লুকের সাথে অভিনয়টাকে আর একটু ঝালাই করে নেন তবে নিঃসন্দেহে বলা যাবে অপু মানেই হিট ছবি। কারন অপু বিশ্বাসের সর্ব স্তরের ভক্তের সংখ্যা কিন্তু দিন দিন বেড়েই চলছে। শুধু তরুনরাই নয় আজকাল তরুণীরাও অপুকে খুব পছন্দ করেন। অনেকে তো রীতিমত তাকে ফ্যাশন আইডল মানেন।

এদিকে বাংলা মুভির অন্যান্য নায়িকারা অপুর এহেন রুপ দেহ পরিবর্তনে নাক শিটকে চলেছেন। হালের কয়েকজন রূপসী নায়িকাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তারা কোন মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

SEE:  মেয়েরা যৌনতায় অতৃপ্ত থাকলে যে পর্যন্ত যেতে পারে, দেখুন ভিডিওতে!

Leave a Reply