Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

কুমিল্লা লিজেন্ডস দলে ভিড়াল মাশরাফি মুর্তজা,ওয়াসিম আকরাম ও সৌরভ গাঙ্গুলি (ভিডিওসহ)

বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর ৩ নম্বর আসর নিয়ে মাতামাতি শুরু হয়ে গেছে। খেলা শুরু হবে ২৫ নভেম্বর আর ফাইনাল হবে ২৫ ডিসেম্বর। নিলামের তারিখ ঠিক করা হয়েছে নভেম্বরের প্রথম সপ্তাহে। এদিকে কে কোথায় খেলবেন, কাকে কোন দল ভিড়াবে তা নিয়ে শুরু হয়ে গেছে দড়ি টানাটানি। এবারের আসরে নাম বদলে গতবারের সিলেট রয়্যালস হয়েছে কুমিল্লা লিজেন্ডস। নাম বদলেই তারা দলে টেনেছে বাংলাদেশ জাতীয় দলের কাপ্তান মাশরাফি বিন মুর্তজা। কোচ হিসেবে থাকছেন ওয়াসিম আকরাম ও সৌরভ গাঙ্গুলি।


Latest BPL 3 Team Comilla Legends Hires… by WeeklyBD

কুমিল্লা লিজেন্ডসের চেয়ারম্যান নাফিসা কামাল জানান “ইতিমধ্যে আমরা কোচ ও প্লেয়ার নিয়ে চিন্তা-ভাবনা শুরু করেছি। কোচ ও মেন্টরের ক্ষেত্রে ওয়াসিম আকরাম ও গাঙ্গুলিকে নেওয়ার চেষ্টা চলছে।ওয়াসিম আকরাম হয়তো একমাস সময় দিতে পারবেন যেহেতু বিপিএল টুর্নামেন্ট চলবে একমাসের মতো। তাদের সঙ্গে আমাদের কথা হচ্ছে। তারা উপদেষ্টা হিসেবে আসতে চাচ্ছেন, কিন্তু আমরা চাচ্ছি একজন পূর্ণ কোচকে।আমরা মাশরাফি বিন মুর্তজাকে নেওয়ার চেষ্টা করবো। পাকিস্তানের শহিদ আফ্রিদিকে আমরা নেবো। এছাড়া তালিকায় থাকবেন কেভিন পিটারসেন।শ্রীলংকা দল থেকে মাত্র অবসর নেওয়া দুই মহারথি মাহেলা জয়াবর্ধনে এবং কুমার সাঙ্গাকারার সঙ্গেও কথা বলছে তার দল। এছাড়া ইংল্যান্ডের কাউন্টি খেলা কিছু ক্রিকেটারকেও অন্তর্ভুক্ত করা হতে পারে।”

এখন সময়ই বলে দিবে কুমিল্লা লিজেন্ডস আসলেই সকল পরিকল্পনা বাস্তবে রুপ দিতে প্রকৃত অর্থে সমর্থ হবে কিনা।

SEE:  অরিজিনাল ভিডিওঃ কোই মিল গয়া খ্যাত বিশাল বক্ষের সুন্দরী নায়িকা হানসিকা মোতওয়ানি'র সম্পূর্ণ নগ্ন গোসলের দৃশ্য ফাঁস!

Leave a Reply