আজও হট নায়িকা পপির জীবনে ফুটল না ফুল । জেনে নিন কেন পপি এখনও কুমারী!

পপি বাংলা সিনেমার একজন উজ্জ্বল ধ্রুবতারা। পপির রূপ আর যৌবনের আগুন শুধু এদেশেই নয় পাশের দেশ ভারতেও লেগেছিল পুরো দমে। মহেশ ভাট বহুবার প্রস্তাব দিয়েছিলেন পপিকে বলিউডে পা রাখতে। কিন্তু বিভিন্ন কারনে তার সেই স্বপ্ন পুরন হয় নি। পপির ফটোজেনিক ফেইস আর আবেদন ময়ী শরীরের কারনে এখনও

তিনি নিয়মিত সিনেমা করে যাচ্ছেন। শাবনুর, মৌসুমি, পূর্ণিমার মত পপির ও ভক্ত কুলের নেই অভাব। পপি সাম্প্রতিক কালের একটি ইন্টারর্ভিউতে জানালেন ঘনঘন প্রেমে পড়ার অভ্যাস তার নেই। তিনি সব সময় ভেবে চিন্তে কাজ করেন। এখন ফিল্ম করছেন, ফিল্ম নিয়েই ব্যস্ত। যখন বিয়ে করবেন, তখন সংসার জীবন নিয়েই ব্যস্ত থাকবেন। মনের রাজকুমারকে এখনো পাননি বলে বিয়ের পিঁড়িতে বসেন নি। এও বললেন ফিল্ম ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করার ইচ্ছে নেই পপির।

প্রবাসী ওয়েল সেটেল কোন ভালো ছেলে যদি তার মন জয় করতে পারে তবে হয়ত কয়েক বছরের মাঝেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। বর্তমানে ব্যক্তিত্ব সম্পন্ন ও বংশীয় অনেক ছেলেই পপির বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠাচ্ছেন। তবে এখনই যাচাই বাছাই নয় জানালেন পপি। ফিল্ম ইতিহাসে তার নামটা যেন মুছে না যায়, সেই জন্যই জান প্রান দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন। সব শেষে জানালেন বিয়ে করলে লুকিয়ে নয় ঢাক ঢোল পিটিয়ে বড় করেই করবেন।

পপির জীবনের আরও অজানা কাহিনী দেখতে নিচের ভিডিওটি দেখুনঃ

SEE:  ভিডিওঃ বাংলাদেশ বনাম ইংল্যান্ড টেস্টে বাংলাদেশের জয়ে তারকাদের বাধনভাঙ্গা উল্লাস!

Leave a Reply