ভিডিওঃ ৫০ ভরি স্বর্ণ পরে বিবাহোত্তর সংবর্ধনায় নায়িকা মাহিয়া মাহি! । Mahiya Mahi HUGE Wedding Reception!

গত ২৫ মে অনেকটা  চুপিসারেই তারকাজগতের কাউকে না জানিয়ে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও সিলেটের কম্পিউটার প্রকৌশলী পারভেজ মাহমুদ অপু পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ওইদিনই মাহি জানিয়েছিলেন জুলাই মাসের দিকে অনেক ঘটা করে সবাইকে দাওয়াত দিয়ে বিবাহোত্তর সংবর্ধনা করবেন, মাহি কথা রেখেছেন।

২০ জুলাই বুধবার রাতে ঢাকা সেনানিবাসের এক কনভেনশন সেন্টারে হয়ে গেল অপু ও মাহির বিবাহোত্তর সংবর্ধনা। জমকালো অনুষ্ঠানে মাথার টায়রা, কপালের টিকলি থেকে হাতের বালা পর্যন্ত ৫০ ভরি স্বর্ণে মুড়ে অনেকটা ডিজনির প্রিন্সেস রুপেই সেজেছিলেন মাহি।

বিস্তারিত দেখুন ভিডিওতেঃ

পরনে ছিল বেনারসি পল্লী থেকে কেনা লাল টুকটুকে বেনারসি শাড়ি। সংবর্ধনা উপলক্ষে পুরো কনভেনশন সেন্টারই রাজপ্রাসাদে পরিনত হয়েছিল। এতটা জাকজমক, এতটা আলোর ঝলকানি নিকট অতীতে অন্য কোন তারকার বেলায় হয়েছে কিনা তা কুইজের বিষয় হতে পারে! স্টেজ থেকে শুরু করে প্রতিটি সাজ সজ্জাতেই ছিল সোনালি রঙের প্রাধান্য।

মাহিয়া-মাহির-বিয়ে

সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে অনুষ্ঠানস্থলে পৌঁছান মাহি। মাহিকে দেখে উপস্থিত সকল অতিথির চক্ষু চড়ক গাছ হয়ে যায়। মাহি পৌঁছানোর ১৫/২০ মিনিট পর আসেন অপু। বর পারভেজ অপু ও কনে মাহিয়া মাহিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন ঢাকাই ছবির অনেক বড় বড় তারকা। পরিচালক সোহানুর রহমান সোহান, শাফিউদ্দিন শাফি, তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী, অনন্ত-বর্ষা, চিত্রনায়ক ফেরদৌস, বাপ্পি, সম্রাট,ভিলেন কাবিলা, মডেল ঈশিকা ছাড়াও আরও অনেক তারকার আগমনে গমগম করছিল পুরো কনভেনশন সেন্টার।

SEE:  ভিডিওঃ প্রবাসী ভাইদের প্রিয় নায়িকা শাবনুরের সিনেমা ও শাবনুর! । শাবনুরের কাহিনী

Leave a Reply