ভিডিওঃ সুন্দরী মডেল অভিনেত্রী শখ কে বিয়ে করলেন উঠতি মডেল নিলয়

niloy and shokh wedding

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ এর সাথে গত ৭ই জানুয়ারি বিয়ে হয়ে গেল অভিনেতা ও মডেল নিলয় আলমগিরের। বহু মান অভিমান ও ভাঙ্গা গড়া পাড়ি দিয়ে, অবশেষে তাদের সম্পর্ক গড়াল বিয়ে পর্যন্ত।

১৯৮৪ সালে জন্ম নেয়া নিলয় এর মিডিয়ায় পদার্পণ ২০০৯ এ ফেয়ার অ্যান্ড লাভলি নিবেদিত সুপার হিরো প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে। ওদিকে ১৯৯৩ সালে জন্ম নেয়া শখ ২০০২ থেকে শিশু শিল্পী হিসেবেই ছিলেন টিভি পর্দার পরিচিত মুখ।

চলুন দেখি নিলয় শখ এর বিয়ের ভিডিওঃ

২০১১ সালের নভেম্বর মাসে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন সখ ও নিলয় । ২০১২ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ নামের চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু ২০১৩ সালে ভেঙ্গে যায় এই আলোচিত জুটির সম্পর্ক।

এর পর থেকে দুজন যতটা সম্ভব নিজেদের মাঝে দূরত্ব বজায় রেখে চলতেন। কিন্তু গত বছরের মাঝামাঝি সময়ে আলোচিত এই জুটি আবারও এক সাথে অভিনয় শুরু করেন । আর সম্পর্কের ভুল ত্রুটি গুলোও মুছে ফেলতে থাকেন বলে জানা যায়। এরই ধারাবাহিকতায় একেবারে হঠাৎ করেই বিয়ে করে ফেললেন এই দুই নায়ক-নায়িকা। কিছু বন্ধু বান্ধবের উপস্থিতিতে একদম সাদা মাটা ভাবে হল তাদের বিয়ের অনুষ্ঠান।

niloy shokh wedding

মধুচন্দ্রিমা প্রসঙ্গে শখ ও নিলয় জানালেন আপাতত যাওয়া হচ্ছে না। তবে কিছু দিনের মাঝে বড় করে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের কথা ভাবছেন তাঁরা।
এদিকে প্রিয় অভিনেতা ও অভিনেত্রীর বিয়ের খবরে আনন্দিত তাদের বহু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রিয় দর্শক শখ ও নিলয়ের বিয়ে নিয়ে আপনারা কি ভাবছেন তা আমাদের সাথে শেয়ার করুন।

shokh and niloy natok,shokh and niloy new movie,শখ ও নিলয় এর বিয়ে,shokh and niloy wedding,shokh natok,shokh niloy,anika kabir shokh,anika kabir shokh hot,shokh wedding photos,shokh n niloy wedding,bd model shokh and niloy,bangladeshi model shokh and niloy,shokh pic,shokh wedding,shokh marriage,niloy alamgir,niloy alamgir wedding,মডেল শখ ভিডিও,শখের ভিডিও স্ক্যান্ডাল,
SEE:  তরুণদের মাথা নষ্ট করে দিচ্ছে নায়লা নাঈমের আইটেম গান "আমি সুন্দরী নারী" (ভিডিওসহ)

Leave a Reply