Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সাকিব আল হাসান (ভিডিও)

দুজনেই নিজ নিজ জায়গায় জনপ্রিয়তার শীর্ষে। দুজনই বাংলাদেশের অতি পরিচিত দুজন মানুষ। বলছি সাকিব আল হাসান আর জয়া আহসানের কথা। দুই পেশার এই দুই সফল মানুষ বরাবরই একে অন্যের কাজের ভূয়সী প্রশংসা করে আসছেন। আর জয়া আহসান তো রীতিমত সাকিব আল হাসানের ভক্ত। তাই বিশ্ব সেরা এই অলরাউন্ডার যখন জয়া আহসানকে ফোন দিয়ে জানালেন যে তিনি জয়া ও শাকিব খান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’  ছবিটি দেখার ব্যাপারে আগ্রহী তখন জয়ার খুশিতে আটখানা হওয়াই তো স্বাভাবিক।

জয়ার এই উচ্ছ্বাসের খবর চলে এলো নামী দামি পত্রিকা গুলোতেও । সেই সুবাদে দর্শকদের মাঝেও ছবিটা দেখার প্রতি একটা এক্সট্রা আগ্রহ জন্মাল। বাংলাদেশের ক্রিকেট যেহেতু সিনেমাটির গল্পের কাহিনীতে রয়েছে সেহেতু সিনেমাটি ভালো করবে সে ব্যাপারে আশাবাদী প্রযোজনা সংস্থা। আর ইতিমধ্যে ছবিটির গান – ট্রেইলারও বেশ সমাদৃত হয়েছে। তাই সব মিলিয়ে এটি ব্যবসা সফল একটি সিনেমা হবে সেরকমটাই আশা করা যায়। বাকিটা মুক্তির পরেই নিশ্চিত ভাবে বলা যাবে।

নিচের ভিডিওতে জেনে নিন সাকিব আল হাসান পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২ নিয়ে কি বললেনঃ

প্রিয় দর্শক জয়া আহসান ও শাকিব খানের ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-দুই’  কি সফল হবে নাকি ব্যর্থ হবে, এ নিয়ে আপনার মতামত আমাদের সাথে শেয়ার করুন নিচের কমেন্ট বক্সে

SEE:  ভিডিওঃ প্রবাসী ভাইদের প্রিয় নায়িকা শাবনুরের সিনেমা ও শাবনুর! । শাবনুরের কাহিনী

Leave a Reply