Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

শাবনুর প্রথমবারের মত স্বামী অনিক’কে নিয়ে আসলেন দর্শক সম্মুখে (দেখুন ভিডিওতে)

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল শাবনুরের স্বামী অনিক’কে নিয়ে। অনিক কেমন দেখতে, অনিকের বাসা কোথায় এসবই ছিল এসব আলোচনার কেন্দ্রবিন্দুতে। অনেকে এমনকি এও বলেছেন অনিক নামে আসলে কেউই নেই, শাবনুর বানিয়ে বলেছেন। এবার সব সমালোচকদের মুখে কুলুপ এঁটে দিতেই যেন অনিক কে সবার সামনে নিয়ে আসলেন শাবনুর।

অস্ট্রেলিয়ার নাগরিক হওয়ায় শাবনুরকে বছরের নির্দিষ্ট একটা সময় বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দিতে হয়। এবারও তাই দেশে ঈদ করার সুযোগ মিলল না সুপারস্টার শাবনুরের। পুত্র আইজানের সাথে অস্ট্রেলিয়াতে উড়াল দিলেন তিনি। ফিরবেন জিরো ফিগার নিয়ে এরকমটাই শোনা যাচ্ছে। কিছুদিন আগে পেটে ব্যাথার কারনে একটি অস্ত্রপাচার ও হয়েছে তার। শাবনুরের বোন জানালেন ওর খাওয়ার প্রতি ঝোঁক একটু বেশী। তবে এবার নিজেকে আগের ফিগারে ফিরিয়ে নিতে বদ্ধ পরিকর ও। এদিকে বহুদিন ধরেই স্বামীর সাথে ডিভোর্স হয়ে যাচ্ছে এরকমটা শোনা যাচ্ছিল। তবে সেটা নিয়ে স্পষ্ট কিছু বলেননি চিত্র নায়িকা শাবনুর। শাবনুরের কাছের মানুষজন ও ব্যাপারটা নিয়ে কিছুটা ভাবনায় আছেন। এদেশে ডিভোর্সের হার যেভাবে বেড়ে গেছে তাতে চিন্তা হওয়াটাই তো স্বাভাবিক। তবে শাবনুর কিন্তু দেশে ফিরে স্বামী, সন্তানের সাথে সবাইকে পরিচয় করিয়ে দেয়ার প্রতিশ্রুতি ও দিয়েছেন। যদিও স্বীকার করছেন কিছুটা দূরত্ব আছে। শাবনুর ভক্তরা অবশ্য আশাবাদী সিনেমার লক্ষ্মী মেয়ে শাবনুর তার এসব সমস্যাকে দ্রুতই মিটিয়ে ফেলবেন। আর মেদ ঝেড়ে আগের শেইপেও ফিরে আসবেন খুব তাড়াতাড়ি।

SEE:  ঠোঁটের জন্য পেনিস বাম !

Leave a Reply