জাতীয় দৈনিকে শাবনুর নিজের বিয়ের তারিখ বলতে পারলেন না । এখন প্রশ্ন উঠেছে বিয়ের সত্যতা নিয়ে!

বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক প্রথম আলোকে দেয়া এক সাক্ষাতকারে শাবনুরকে বিয়ের তারিখ জিজ্ঞেস করা হলে তিনি তা বলতে পারেননি। উত্তরে ভুলে গেছি বলে এড়িয়ে যান। আর এর পর থেকেই সোশ্যাল মিডিয়া গুলোতে কমেন্ট আর শেয়ারের ঝড় উঠতে থাকে। শাবনুর কিভাবে নিজের বিয়ের তারিখ ভুলে যান তা কেউই মানতে পারছে না। এমনকি শাবনুরের অন্ধ ভক্তরাও না। কোন মেয়েই তার বিয়ের তারিখ ভুলে যেতে পারে না, যদি না সে স্মৃতি হারিয়ে ফেলে। শাবনুর নিশ্চয়ই সে রকম কোন সমস্যায় ভুগছেন না। তার উপর যখন তাকে অনিকের সাথে ডিভোর্সের ব্যপারে জিজ্ঞেস করা হল তখন বললেন যা রটে তা কিছু হলেও বটে। আসলে এরকম বাঁকা কথা কেউ শাবনুরের কাছ থেকে আশা করে না। সাফ সাফ সত্যিটা জানিয়ে দিলে তার প্রতি দর্শকদের সম্মানবোধ বাড়ত বলেই জানালেন সিনেমা বোদ্ধারা।
তার উপর অস্ট্রেলিয়ার নাগরিকত্বটা লুকানোও শাবনুরের ঠিক হয় নি একদমই। সব মিলিয়ে এভাবে আর বেশিদিন চালালে শাবনুরের একচাটিয়ে জনপ্রিয়তা টিকিয়ে রাখা খুব কষ্টকর হয়ে যাবে বলে পরিচালকেরা ধারনা করছেন।

নিচের ভিডিওটি থেকে শাবনুরের ইন্টারভিউ সম্পর্কে আরও বিস্তারিত জানা যায়ঃ

SEE:  বহুল প্রতীক্ষিত বাংলা মুভি "দি স্টোরি অফ সামারা'র ট্রেলার প্রকাশ (ভিডিও) | সোশাল মিডিয়া জুড়ে হাসি-তামাশা আর ঠাট্টা-বিদ্রূপ!!

Leave a Reply