Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

এক্সক্লুসিভ ভিডিওঃ শাকিব খান যে নায়িকাকে নিজের সকল কাজের অনুপ্রেরনা বললেন!

বাংলার কিং খান শাকিব খানের বিগ বাজেটের ছবি বসগিরি ছবি শুরু হওয়ার আগেই সরে দারান শাকিবের সবথেকে সফল নায়িকা অপু বিশ্বাস। পরে সদ্য স্নাতক পাশকৃত মিষ্টি চেহারার মেয়ে শবনম বুবলিকে ছবির প্রধান নায়িকা করা হয়। তবে নতুন হলে কি হবে শাকিবের মতে বুবলি হবে বাংলা ছবির পরবর্তী ববিতা অথবা সুচরিতা। কয়েকদিন আগে বুবলিকে সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীর সামনে ঠিক এভাবেই তুলে ধরেন কিং খান। শবনমকে নিজের কাজের অনুপ্রেরনা হিসেবে উল্লেখ করে বলেন “বুবলি সুন্দরী, শিক্ষিতা, বিনয়ী এবং পরিশ্রমী। ও খুব অল্প সময়েই চলচ্চিত্রে শক্ত অবস্থান করে নেবে বলে আমার বিশ্বাস।” শাকিব নতুন মুখ সিনেমায় নিয়ে আসার ব্যাপারে সবাইকে সতর্ক করে বলেন “শুধু নতুন মুখ খুঁজে বের করলেই হবে না, অভিনয় জানতে হবে। আমার নতুন ছবিটিতে বুবলিকে আমরা পাবো অন্যরকমভাবে। আশা করি দর্শকদের সামনে ও নিজেকে প্রমাণ করতে পারবে।”

শাকিব খান এই সুদর্শনা নবাগতা নায়িকাকে নিয়ে আর কি বলেছেন বিস্তারিত দেখুন ভিডিওতেঃ

এদিকে প্রথম ছবিতেই বাংলাদেশের সেরা নায়কের বিপরীতে নায়িকা হতে পারায় যারপরনাই খুশি শবনম বুবলি। এ প্রসঙ্গে উচ্ছ্বসিত বুবলি বলেন “জীবনের প্রথম সিনেমায় শাকিব খানের মতো বড় মাপের নায়ককে পাবো ভাবতেই পারিনি। কিং খানের সঙ্গে বড়পর্দায় দর্শক আমাকে দেখবে এই বিষয়টা অনেক আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন।”

shakib-khan-shobnom-bubly

শাকিব খান বসগিরির প্রথম অংশের শুটিং শেষ করে ফেললেও কয়েকদিনের মধ্যেই বুবলির সাথে সিনেমার ২য় অংশের কাজ শুরু করবেন বলে জানা গেছে। দর্শক শাকিব খান নতুন নায়িকা সব বুব কে অনেক আশাবাদী। তবে আপনারা শবনম বুবলিকে নিয়ে কি ভাবছেন জানান নিচের কমেন্ট সেকশনে।

SEE:  সন্তান জন্ম দানের লাইভ ভিডিও (১৬+)

Leave a Reply